রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৪ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
তালার জাতপুর-খেজুরবুনিয়া রাস্তায় এখন খানা খন্দ
তালা (সাতক্ষীরা) থেকে এসএম বাচ্চু / ৬১ Time View
Update : রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

তালায় জাতপুর-খেজুর বুনিয়া রাস্তার বেহাল দশা,ভোগান্তি চরমে দীর্ঘদিন ধরে সংস্কার না হওয়ায় তালা উপজেলার বেশিরভাগ রাস্তার অবস্থা শোচনীয়। এতে চলাচলে চরম ভোগান্তিতে পড়েছেন পথচারীরা।

সরেজমিনে গিয়ে দেখা যায়,সাতক্ষীরা জেলা তালা উপজেলার জাতপুর বাজার বানিজ্য নগর হিসেবে পরিচিত। এখান হতে কাচা মালসহ জরুরী পণ্য পাইকগাছা-কয়রা উপজেলায় নিয়মিত চলাচল করে। জনগুরত্বপূর্ণ এই রাস্তাটির কার্পেটিং উঠে গিয়ে বড় বড় খানাখন্দে পরিণত হয়েছে। অনেক জায়গায় রাস্তার দু’ধারের মাটি সরে গিয়ে রাস্তাগুলো ভেঙে পড়েছে। ব্যাটারিচালিত ভ্যান, মোটরসাইকেল,পণ্যবাহী ট্রাক ও পথচারীদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

স্থানীয়রা জানান, উপজেলার জাতপুর বাজার হতে তালা বাজার সহ আঠারো মাইল থেকে পাইকগাছা মেইন রোডে সংষ্কারের কাজ চলমান থাকায় পাইকগাছা, কয়রা এ দুই উপজেলা থেকে জরুরী চিকিৎসা সেবা নেওয়ার রোগীদের আনা নেওয়ার জন্য বিকল্প হিসেবে বেছে নিতে হচ্ছে এই চলাচলের অনুপযোগী রাস্তাটি। দীর্ঘদিন যাবৎ রাস্তাটি চলাচলের অনুপোযোগী থাকলেও সংস্কারের কোন উদ্যোগ নিচ্ছে না উপজেলা প্রকৌশলী অফিস।

ভ্যানচালক শাহাদাত হোসেন বলেন, আমি ভ্যান চালিয়ে সংসার চালায় এক দিন কাঁচা মাল নিয়ে জাতপুর বাজারে আসলেই ভ্যান নষ্ট হয়ে যায়। কয়েক বছর ধরে রাস্তার করুন হলেও পরিনতি দেখার কেউ নেই,আমাদের কষ্টের কথা শুনাতে কোন নেতা এখন পাশে আসে না।শুধু ভোটের সময় আমাদের খোঁজ করে নেতারা।

উপজেলার প্রকৌশলী কর্মকর্তা রথীন্দ্র নাথ হাওলাদার বলেন, সাতক্ষীরা জেলা প্রকৌশলী অফিস রাস্তাটি পর্যবেক্ষণ করেছেন। খুব দ্রুত এ রাস্তাটি সংস্কারের সকল পদক্ষেপ গ্রহণ করা হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ
https://www.youtube.com/watch?v=19_M-hSgAVU&t=116s
https://www.youtube.com/watch?v=19_M-hSgAVU&t=116s