মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৫:৩৬ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
বাঘা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলামের বিদায় সম্বর্ধনা
বাঘা (রাজশাহী) থেকে মোস্তাফিজুর রহমান / ১২৯ Time View
Update : মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১

বাঘা থানা অফিসার্স ইনচার্জ নজরুল ইসলামের বিদায় সম্বর্ধনা অনুষ্ঠান আজ বাঘা উপজেলা প্রেস ক্লাবের সম্মেলন কক্ষে প্রেস ক্লাবের সভাপতি আব্দুল লতিফের সভাপতিত্বে বিকেল ৫ টায় অনুষ্ঠিত হয়।

উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ। ১৫ আগষ্ট ২০১৯ইং বাঘা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে যোগদান করে চলতি বছরের ৪ আগষ্ট পযন্ত কর্মরত থাকবেন তিনি। গত ২ বছর যাবৎ অত্যন্ত দক্ষতা ও সততার সাথে তিনি অত্র এলাকার জন সাধারনের সেবা দিয়েছেন এবং সর্ব সাধারনরে আস্থা অর্জনে সক্ষম হয়েছেন। প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে ওসিকে অশ্রুসিক্ত নয়নে বিদায় জানানো হয়। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন প্রেসক্লাবের সাধারন সম্পাদাক নুরুজ্জামান।

এ সময় বিদায়ী কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, আমার সারাজীবনের কর্মজীবনে বাঘা উপজেলার জনগণ তথা অত্র এলাকার সাংবাদিক ভাইদের কথা মনে থাকবে। তারা আমাকে সকল প্রকার তথ্য আন্তরিকতার সহিত সর্বরাহ করে আমার পেশাগত দায়িত্ব পালনে ব্যাপক ভাবে সহযোগিতা করেছেন। এ সময় প্রশাসনের পক্ষ থেকে আরো উপস্থিত ছিলেন থানা তদন্ত অফিসার মোয়াজ্জেম হোসেন এবং সহকারি তদন্ত অফিসার মোকাররম হোসেন। উপস্থিত অফিসারদ্বয় বলেন, গত ২ বছর স্যারের সহযোগিতার কথা আমরা কখনো ভুলবোনা, তিনি আমাদের অভিভাবক ছিলেন, তিনি শারিরিক ভাবে আমাদের মাঝে না থাকলেও তিনি আমাদের মনের মাঝে স্মরনীয় হয়ে থাকবেন, তাঁর পেশাগত দক্ষতা আমাদের চলার পাথেয় হিসেবে আমরা মেনে চলবো । সবশেষে তাঁর শারিরিক সুস্থ্যতা ও কর্মজীবনের সাফল্য কামনা করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ