মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০১:৩৭ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
জীবন ও জীবিকা সচল রাখতে টিকা গ্রহণের কোনো বিকল্প নেই- কাদের
Reporter Name / ৬৩ Time View
Update : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

এ বছরের মধ্যে ১০ কোটি লোককে টিকার আওতায় আনার কথা জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (৪ আগস্ট) সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কারাবন্দী দিবস উপলক্ষ্যে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান।

তিনি বলেন, এই বছরের মধ্যে ১০ কোটি লোককে টিকার আওতায় আনার লক্ষ‌্যে প্রধানমন্ত্রী বিভিন্ন দেশ থেকে টিকা আমদানি প্রতিক্রয়া অব‌্যাহত রেখেছেন।

করোনা মহামারির এই সময়ে জনগণের জীবন ও জীবিকার সুরক্ষায় জননেত্রী শেখ হাসিনার সরকার একনিষ্ঠভাবে কাজ করে যাচ্ছে দাবি করে ওবায়দুল কাদের বলেন, সকল প্রতিবন্ধকতাকে ডিঙ্গিয়ে নির্দিষ্ট বয়সসীমার উপরে সকলের জন্য টিকা নিশ্চিত করেছে। আগামী সাত থেকে ১৪ আগস্ট সারাদেশে গণটিকা দানের কর্মসূচি পালিত হবে। এই কাযক্রম সফল করার জন্য দেশে ১৪ হাজার টিকা কেন্দ্রে ১ কোটি মানুষকে টিকা প্রদান করা হবে।

গণটিকা কর্মসূচি যাতে সফলভাবে সমাপ্ত হয় এজন‌্য দল এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীদের দেশে ক‌্যাম্পেইন পরিচালনা করতে হবে। নেত্রী নির্দেশ দিয়েছেন, টিকাদানে মানুষকে উদ্ভুদ্ধ করতে হবে। টিকা দানে সরকারকে সহযোগিতা করতে হবে-বলের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

তিনি বলেন, করেনানায় মানুষে জীবন জীবিকার সুরক্ষা প্রধানমন্ত্রীর নেতৃত্বে সরকার একনিষ্ঠভাবে কাজ করে যাচ্ছে। সব প্রতিবন্ধকতা ডিঙিয়ে সবার জন‌্য টিকা নিশ্চিত করছে।

সভায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী, আবদুর রাজ্জাক, আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, ডা. দীপু মনি, ড. হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দীন নাছিম সহ দলীয় নেতারা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ