মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০২:০৪ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
স্ত্রীসহ করোনার ভ্যাকসিন নিয়েছেন জাপা নেতা মুক্তিযোদ্ধা বাবুল
ময়মনসিংহ থেকে আরিফ রববানী / ৯৮ Time View
Update : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

করোনার ভ্যাকসিন গ্রহণ করে ময়ময়মনসিংহ বাসীকে করোনার সংক্রমণ থেকে নিরাপদে থাকার উৎসাহিত করতে ও নিজে করোনা ভাইরাস থেকে সুরক্ষা পেতে স্ব-স্ত্রীসহ টিকা নিয়েছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুল ও তার সহ-ধর্মিনী ফেরদৌসী রহমান কুসুম। গণ টিকাদান কর্মসূচির অংশ হিসেবে উক্ত টিকা গ্রহণ করেছেন তিনি।

বৃহস্পতিবার (৪ঠা আগষ্ট) সকালে ঢাকা আজিমপুর মা ও শিশু হাসপাতালের টিকাদান কেন্দ্রে উপস্থিত হয়ে স্ত্রীসহ করোনা ভাইরাসের টিকা নেন এই নেতা ।
ফেসবুকে ছবি প্রকাশ করে ভ্যাকসিন নেওয়ার বিষয়টি জানান জাপা নেতা ও বীরমুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুল । এসময় তিনি , অসামান্য ত্যাগের জন্য করোনার সংক্রমণ প্রতিরোধে সম্মুখসারির ডা: ,স্বাস্হ্য কর্মী সহ সকল কে ধন্যবাদ জানিয়ে বলেন-কুল্লু নাফসুন জায়েকাতুল মউত।মৃত্যুর স্বাদ সকলকেই গ্রহন করতে হবে, তবুও মরিতে চাহেনা কেহ এই সুন্দর ভুবনে, মহান আল্লাহ,র মেহেরবাণীতে যতক্ষন সুস্হ ভাবে বেঁচে থাকা যায়,সেই প্রয়াসেই আমি ও আমার সহ-ধর্মিনী ফেরদৌসী রহমান কুসুম কোভিড-১৯ এর প্রথম ডোজ টিকা( মর্ডানা) গ্রহন করলাম। আপনারা আমাদের জন্য দোয়া করবেন।

তিনি আরো বলেন,”ভ্যাকসিনটি সম্পূর্ণ নিরাপদ।মানুষের জীবন রক্ষার্থে পক্ষ থেকে ফ্রী ভ্যাকসিন দেওয়া হচ্ছে।সকলেই এই ভ্যাকসিন গ্রহণ করা জরুরি বলেও মনে করে তিনি সবাইকে টিকা নেওয়ার আহবান জানান।

উল্লেখ্য-দেশে করোনাভাইরাসের টিকা দেওয়ার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে গত ২৭ জানুয়ারি থেকে।শুরু থেকেই কিন্তু কারা পাবে এই টিকা, কাদেরইবা নেওয়া উচিত, টিকার পার্শ্বপ্রতিক্রিয়া নিয়ে গুঞ্জন, টিকা নিলেই কি করোনা থেকে সুরক্ষিত থাকা যাবে—এমন নানা প্রশ্ন ছিলো মানুষের মনে। এমন বেশ কিছু প্রশ্নের উত্তর দিয়ে মানুষকে সচেতন করার পাশাপাশি টিকা নিতে আগ্রহী করতে দিনরাত শ্রম দিয়েছেন সরকারের মন্ত্রী, এমপি, প্রশাসনের কর্মকর্তা কর্মচারীসহ আওয়ামী লীগ, জাতীয় পার্টি সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও সমাজের সচেতন ব্যক্তিবর্গরা। তাদের পরিশ্রমের ফসল হিসাবে ইতিমধ্যে মানুষের মানুষের মাঝে টিকা নিতেও উৎসাহ জেগেছে। অনলাইন আবেদনের মাধ্যমে টিকা নিচ্ছেন মানুষ।

এরই মাঝে সরকার মানুষকে সুস্থ্য রাখতে দেশব্যাপী ইউনিয়নব্যাপী টিকা কেন্দ্রে টিকা নেওয়ার সুবিধা করে দেয়ায় বীরমুক্তি যোদ্বা বাবুল মাননীয় প্রধান মন্ত্রী কে ধন্য বাদ জানান এবং এই শোকের মাসে জাতীর পিতা বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত সহ আল্লাহর নিকট বেহেশ্ত নসীব কামনা করেন।

এ বিষয়ে টিকাদান কার্যক্রম কে আরও সহজতর করার জন্য মাননীয় প্রধান মন্ত্রীর দৃষ্টি কামনা করেছেন জাতীয় পার্টি র মাননীয় চেয়ারম্যান জন বন্ধু জি এম কাদের।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ