রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০২:৪১ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
কর্মহীন ও দুস্থদের মধ্যে রাণীশংকৈল পৌরসভায় ত্রান বিতরণ
ঠাকুরগাঁও থেকে আনোয়ার হোসেন আকাশ / ৫১ Time View
Update : রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌরসভার উদ্যোগে বৃহস্পতিবার (৫আগষ্ট) করোনাকালীন সময়ে কর্মহীন দুস্থ অসহায় মানুষদের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া ত্রান সামগ্রী বিতরণের শুভ উদ্বোধন করেন পৌর মেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান।

পৌর অফিস সূত্রে জানা যায়, পৌরসভার অধীনে বিভিন্ন এলাকার কর্মহীন অসহায় দারিদ্র মানুষের মাঝে সামাজিক দুরত্ব রেখে ২৬৫০ জনের মাঝে ত্রাণসামগ্রী চাল, আলু, মসুরডাল ও লবন দেওয়া হয়। এসময় পৌরভার কাউন্সিলর সহ অন্যান্য কর্মকর্ত কর্মচারী ও সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন।

ত্রান নিতে আসা ক্ষুদ্র ব্যবসায়ী বেলাল জানান,প্রায় একমাসের লকডাউনে উপার্জন বন্ধ হয়ে যাওয়ায় কঠিন খাদ্য সংকটে আছি। প্রধানমন্ত্রীর ত্রান পেয়ে কিছুটা হলেও আমার উপকারে আসবে।

এব্যপারে মেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান জানান, বৈশ্বিক মহামারি করোনার প্রভাবে আমরা যে খাদ্য সংকটে পড়ার কথা ভাবছি তা প্রধানমন্ত্রী জননেত্রী শেখহাসিনার দক্ষ নেতৃত্ব ও সুন্দর পরিকল্পনায় আমরা তা অতিক্রম। করতে পারব। বারবার বিভিন্ন প্যাকেজে তিনি ত্রাণের ব্যবস্থা করে সেটার প্রমাণ দিচ্ছেন।

মেয়র আরো বলেন করোনাকালীন সময়ে লকডাউনপ দুস্থ অসহায় মানুষগুলো মানবেতর জীবনযাপন করছে। তাদের জন্য ত্রাণ বিরতণ অব্যাহত থাকবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ
https://www.youtube.com/watch?v=19_M-hSgAVU&t=116s
https://www.youtube.com/watch?v=19_M-hSgAVU&t=116s