মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
ময়মনসিংহ শেখ কামালের জন্মদিনে জেলা প্রশাসনের শ্রদ্ধা
ময়মনসিংহ থেকে আরিফ রববানী / ৭২ Time View
Update : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

ময়মনসিংহে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যোষ্ঠ পুত্র মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শেখ কামাল এর ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে জেলা প্রশাসনের পক্ষ থেকে তার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করাসহ সংক্ষিপ্ত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসনের পক্ষ থেকে শেখ কামালের প্রতিকৃতিতে ফুল দিয়ে পুষ্পস্তবক অর্পন শেষে জেলা প্রশাসন কার্যালয়ে জেলা প্রশাসক এনামুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় শেখ কামালের আত্মার মাগফেরাত কামনায় ও খুনীদের দৃষ্টান্ত মোলক শাস্তির দাবী জানান বক্তারা। ভার্চুয়াল এই সভায় বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারী ও জেলা আওয়ামী লীগ নেতাকর্মী এবং বিভিন্ন পেশাশ্রেণীর ব্যক্তিবর্গরা অংশ গ্রহণ করেন।

এর আগে বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭২-তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ময়মনসিংহ রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে নির্মিত প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন য়মনসিংহ জেলা প্রশাসক মোহাম্মদ এনামুুল হক,। এ সময় জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আয়শা হকসহ জেলা প্রশাসনের বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেটগন, উর্ধতন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

১৯৪৯ সালের ৫ই আগস্ট গোপালগঞ্জের টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন শেখ কামাল। ১৯৭৫ সালের ১৫ই আগস্টের কালো রাতে মাত্র ২৬ বছর বয়সে বাবা-মা ভাইসহ পরিবারের অন্য সদস্যদের সঙ্গে তাকে নির্মমভাবে হত্যা করে পাপিষ্ঠ ঘাতকেরা। মাত্র ২৩ বছর বয়সে দেশের প্রথম আধুনিক ক্লাবের জন্ম দিয়েছিলেন শেখ কামাল। তার হাতে ১৯৭২ সালে গড়া আবাহনী লিমিটেড এখন পর্যন্ত দেশে ও দেশের বাইরে ব্যাপক সুনাম অর্জন করে চলছেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ