রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:২৫ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রাখা ধান উধাও
উলিপুর (কুড়িগ্রাম) থেকে সুভাষ চন্দ্র / ৮১ Time View
Update : রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

সাতদরগাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেনী কক্ষে রাখা ধান উধাও! গতকাল বুধবার ” সরকারি প্রাথমিক বিদ্যালয় এখন খাদ্য গোডাউন ” শিরোনামে সংবাদ AB71.tv সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত হলে সংশ্লিষ্ট বিদ্যালয় কতৃপক্ষ ঐ রাতেই বিদ্যালয়ে রাখা বিপুল পরিমাণ ধান ট্রাক লাগিয়ে উধাও করেন।

অভিযোগ রয়েছে, জেলার উলিপুর উপজেলার থেতরাই ইউনিয়নের সাতদরগাহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তিনটি শ্রেনী কক্ষ দীর্ঘদিন ধরে স্থানীয় খাদ্য ব্যাসায়ী কামরুজ্জামান গোডাউন হিসেবে ব্যাবহার করতো। বিষয়টি সাংবাদিকদের দৃষ্টিগোচর হলে তা পত্র-পত্রিকাসহ সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত হয়। এরপরই নরেচরে বসে বিদ্যালয় কতৃপক্ষ। তারা রাতেই ট্রাক লাগিয়ে বিপুল পরিমাণ ধান অন্যত্র সরিয়ে ফেলেন।

অভিযোগ উঠেছে, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও প্রধান শিক্ষক যোগসাজশ করে বিদ্যালয়টি করোনা কালীন সময়ে ঐ খাদ্য ব্যবসায়ীকে ভারা হিসেবে দিয়েছিল। ঐ ব্যাবসায়ী শিশু বাচ্চাদের জন্য নির্মিত শ্রেণিকক্ষের সবকিছু তছনছ করে সেখানে মীরকাটা স্থাপন করে দীর্ঘদিন ধরে ধানের ব্যাবসা চালাচ্ছিল।

সরেজমিন বিদ্যালয়টিতে গিয়ে ধান, ধান ওজন দেবার মিরকাটা দেখা যায়। ঐ ধান ব্যবসায়ী ব্যবস্থাপনা কমিটির সভাপতি নজরুল ইসলামের ভাগ্নে হন বলে স্থানীয় একাধিক ব্যাক্তি নিশ্চিত করেন।

এ ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি অনেক দুরে থাকি ফলে বিষয়টি আমার জানা ছিল না। সংবাদ প্রকাশের পর জেনেছি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ
https://www.youtube.com/watch?v=19_M-hSgAVU&t=116s
https://www.youtube.com/watch?v=19_M-hSgAVU&t=116s