বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:০৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
পশুর অভাবে মা-মেয়ের কাঁধে ঘানিঃ পাশে দাঁড়াল প্রশাসন
ফুলবাড়িয়া (ময়মনসিংহ) থেকে ইউসূফ আল রাকিব / ১৫৯ Time View
Update : বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

পশুর অভাবে মা-মেয়ের কাঁধে ঘানি! পাশে দাঁঁড়াল প্রশাসন । গরুর বদলে ঘানি টানতে হাঁড়ভাঙা পরিশ্রম করে মা-মেয়ে। অভাবের সংসার কমলা বেগেমের গরু কেনার সামর্থ ছিল না। মেয়ে কাকলী আক্তারকে সঙ্গে নিয়ে কাঠের দণ্ডের ওপর ৪০০ কেজি ওজন বাসিয়ে ঘানি টানতেন।

রবিবার (১ আগস্ট) কালের কণ্ঠে ‘ঘানিতে মা-মেয়ে’ শিরোনামে সচিত্র প্রতিবেদন প্রকাশিত হলে বিষয়টি ময়মনসিংহ জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হকের নজরে আসে। তিনি ফুলবাড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল ছিদ্দিককে নির্দেশনা দেন ব্যবস্থা নেওয়ার জন্য।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সমাজ সেবা অধিদপ্তর ও প্রাইভেট পাবলিক পার্টনারশিপ (পিপিপি) পদ্ধতিতে একটি গরু কিনে আজ বৃহস্পতিবার সেই মা কমলা বেগম ও মেয়ে কাকলী আক্তারকে উপহার দিয়েছেন। গরু পেয়ে মা-মেয়ে আনন্দে আবেগাপ্লুত হয়ে পড়েন।

প্রাইভেট পাবলিক পার্টনারশিপ হয়ে ২০ হাজার টাকা দিয়ে সহযোগিতা করেন কালের কণ্ঠ শুভসংঘের প্রধান উপদেষ্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের আবাসিক মেডিক্যাল কর্মকর্তা ডা. হারুন আল মাকসুদ। আজ উপজেলা পরিষদ চত্ত্বরে মা-মেয়েকে গরু উপহার দেওয়ার সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল ছিদ্দিক, সহকারী কমিশনার ভূমি দিলরুবা ইসলাম, সমাজ সেবা কর্মকর্তা মো. হাসান কিবরিয়া, ফিল্ড সুপারভাইজার খান মনিরুস সালেহীন উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ