বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৪:৩৬ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
মাগুরার শ্রীপুরে এমপি সাইফুজ্জামান শিখর ও তাঁর সহধর্মিনীর আশু সুস্থতা কামনায় দোয়া মাহফিল
মাগুরা থেকে লেনিন জাফর / ১৫০ Time View
Update : বুধবার, ২৬ জানুয়ারী ২০২২

মাগুরার শ্রীপুর উপজেলা জামে মসজিদে শুক্রবার বাদ জুমা মাগুরা-১ আসনের সংসদ সদস্য ও মাননীয় প্রধানমন্ত্রীর সাবেক সহকারী একান্ত সচিব আলহাজ এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর ও তাঁর সহধমিনী সীমা জামানের করোনা রোগ থেকে আশু সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শ্রীপুর উপজেলা প্রশাসন এ দোয়ার মাহফিলের আয়োজন করে।

এ উপলক্ষ্যে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ইকরাম আলী বিশ্বাস, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল, উপজেলা ছাত্র লীগের সভাপতি আরিফুজ্জামান সজ্জাদ। দোয়া অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত সদর উপজেলা মৎস্য অফিসার শরীফ হাসান সোহাগ, উপজেলা প্রকৌশলী রাশেদুল ইসলাম, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আশরাফ হোসেন পল্টুসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দফতরের কর্মকর্তা-কর্মচারিগণ। দোয়া মাহফিল পরিচালনা করেন উপজেলা জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা লিয়াকত হোসেন।

দোয়া মাহফিলে বক্তারা বৈশ্বিক মহামারী করোনাকালীন সময়ের শুরু থেকে বর্তমান পর্যন্ত এমপি সাইফুজামান শিখরের প্রশংসিত ও মানবিক ভূমিকার কথা তুলে ধরেন। সেই সঙ্গে এ আসনের সর্বস্তরের জনগণের জন্য রাতদিন তার নিরলস পরিশ্রমের কথা তুলে ধরেন বক্তারা। দোয়া মাহফিলে উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গণি শাহিনের মাতা, পুত্র-কন্যা, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড ইউনিটের সাবেক কমান্ডার ও মুক্তিযুদ্ধে শ্রীপুর বাহিনীর উপ-অধিনায়ক মোল্যা নবুয়ত আলীসহ উপজেলার সকল করোনা আক্রান্তদের রোগমুক্তি কমনায় দোয়া করা হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category