শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:১৭ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
গাংনীতে মটমুড়া ইউনিয়ন পরিষদে টিকাদান কর্মসূচির উদ্বোধন
মেহেরপুর থেকে রকিবুল ইসলাম রকি / ১৯৭ Time View
Update : শুক্রবার, ১২ অগাস্ট ২০২২

“মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অঙীকার ইউনিয়ন পর্যায়ে টিকাদান।” স্লোগানকে সামনে রেখে সারাদেশে একযোগে ইউনিয়ন পর্যায়ে টিকাদান কর্মসূচী শুরু করা হয়। আজ ০৭-ই আগস্ট (শনিবার) আনুষ্ঠানিক ভাবে মেহেরপুর জেলার গাংনী উপজেলার ০৫ নং মটমুড়া ইউনিয়ন পরিষদে টিকাদান শুরু করা হয়। টিকাদানের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হয় বীর মুক্তিযোদ্ধা, ৬০ উর্ধ্ব বয়সী নারী পুরুষ, প্রতিবন্দ্বী, চায়ের দোকানদার, মুদি দোকানদার, সেলুন, তৃতীয় লিঙ্গ এবং ফেরিয়ালাদের।

০৫ নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব সোহেল আহমেদ জানান, আজকে উদ্বোধনী দিনে ৬০০’র বেশি জনের মাঝে এই টিকা প্রদান করা হবে। এছাড়াও তিনি ইউনিয়ন বাসীর উদ্দেশ্য বলেন, করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকতে টিকা নেওয়ার কোন বিকল্প নেই। টিকা নিলে কোন পার্শপ্রতিক্রিয়া নেই তাই আপনারা সবাই সময় মতো টিকা গ্রহণ করুন, সুরক্ষিত থাকুন। করোনা ভাইরাস মোকাবিলায় সকলে “স্বাস্থ্যবিধি মেনে চলুন।”

কুমারীডাঙ্গা পুলিশ ক্যাম্প ইনচার্জ (এসআই) মুস্তাফিজুর রহমান বলেন, জনগণের নিরাপত্তা দিতে এবং সবাই যাতে সুশৃঙ্খল পরিবেশে টিকা নিতে পারে এই লক্ষ্যে সকাল থেকেই পুলিশ ইউনিয়ন পরিষদে কাজ করছে। এখানে সুষ্ঠু সুন্দর পরিবেশে সকলে স্বাস্থ বিধি মেনে টিকা গ্রহণ করছে।

এসময় আরও উপস্থিত ছিলেন আইনশৃংখলা বাহিনীর সদস্য,ইউপি সদস্য বৃন্দ,ইউনিয়ন ছাত্রলীগের স্বেচ্ছাসেবক বৃন্দ, আনসার, গ্রামপুলিশের সদস্যবৃন্দসহ টিকা প্রদানে সহায়তা কারী ডাক্তার নার্স বৃন্দরা।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ