বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০২:২০ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
তালায় করোনা সংক্রমণরোধ টিকা পেলেন ৭ হাজার ২০০ জন
তালা (সাতক্ষীরা) থেকে এসএম বাচ্চু / ১৪২ Time View
Update : বুধবার, ৩০ নভেম্বর ২০২২

করোনা (কোভিড-১৯) ভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে বিশেষ গণটিকাদান কার্যক্রম ইউনিয়ন পর্যায়ে কর্মসূচি সাতক্ষীরার তালা উপজেলায় শুরু হয়েছে ।

শনিবার সকাল থেকে সারা দিন উপজেলার ১২ টি ইউনিয়ন পরিষদে গণটিকাদান কর্মসূচির মাধ্যমে অগ্রাধিকার ভিত্তিতে বয়স্ক ব্যক্তি, নারী ও শারীরিক প্রতিবন্ধীদের টিকা দেওয়া হয়েছে।তালা উপজেলায় ১২টি ইউনিয়নে ৭ হাজার ২০০ জনকে প্রথমিকভাবে মানুষকে টিকা দেওয়া হচ্ছে।

গণটিকাদান কর্মসূচি পরিদর্শন করেন, সাতক্ষীরার জেলা প্রশাসক(অতিরিক্ত) মোঃ তানজিলুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তারিফ-উল-হাসান,তালা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাজীব সরদার,উপজেলা কৃষি কর্মকর্তা হাজিরা খাতুন,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ওবায়দুল হক প্রমূখ উপস্থিত ছিলেন ।

জালালপুর ইউপি চেয়ারম্যান এম মফিদুল হক লিটু জানান, আমার ইউনিয়নে প্রথম ধাপে তিনটি ওয়ার্ডে ৬০০ জনকে গণটিকা দেওয়া হয়।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার জানান, সবাইকে পর্যায়ক্রমে সকলকে টিকার আওতায় আনা হবে। আজ গণটিকার প্রথম দিন। গণটিকার কর্মসূচি পরিদর্শন করছি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রাজিব সরদার বলেন, সকাল থেকে গণটিকাদান কর্মসূচির মাধ্যমে অগ্রাধিকার ভিত্তিতে বয়স্ক ব্যক্তি, নারী ও শারীরিক প্রতিবন্ধীদের টিকা দেওয়া হয়।সরকারের নির্দেশনা মোতাবেক তালা উপজেলায় প্রতিটি ইউনিয়ন ভিত্তিক করোন ভাইরাসের টিকা কার্যক্রম শুরু হয়েছে ৭ ই আগস্ট হতে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category