বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:৫৬ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
ঝালকাঠিতে করোনা রোগীদের চিকিৎসা সেবায় আমির হোসেন আমু এমপির ব্যাক্তিগত উদ্যোগে অক্সিজেন সিলিল্ডার প্রধান
ঝালকাঠি থেকে মোঃ রাশেদ খান / ১৩১ Time View
Update : বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২

ঝালকাঠিতে করোনা রোগীদের চিকিৎসাসেবায় ১৪ দলের সমন্বায়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি ব্যাক্তিগত অর্থায়নে জেলা আওয়ামী লীগকে ২০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন।

রোববার বেলা ১২ টায় শহরের টাউনহলস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয় এক অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে আমির হোসেন আমু অক্সিজেন সেবা কার্যক্রমের উদ্বোধন করেন। জেলার সদর ও নলছিটি উপজেলার করোনা রোগী সাধারন মানুষকে বিনামূল্যে সেবা প্রদানের লক্ষে অক্সিজেন প্রয়োজনে এগুলো বিতরণ করা হয়।

এসময় তিনি বলেন, করোনা মহামারির শুরু থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে পদক্ষেপগুলো গ্রহন করেছেন সেগুলো সবাই যদি মেনে চলত তাহালে আজকে ঘরে ঘরে করোনা আক্রান্ত হতো না। স্বাস্থ্য বিধি না মানার জন্যই আজকে আমাদের দেশে এমন পরিস্থিতির সৃষ্টি হয়েছে। রোগীর চাপ সামলাতে হাসপাতালগুলোকে বেগ পেতে হচ্ছে। জীবনহানী এড়াতে মাননীয় প্রধানমন্ত্রী ইউনিয়ন পর্যায় পর্যন্ত টিকা কার্যক্রম পৌছে দিয়েছে উল্লেখ করে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জাননতিনি।

জেলা আওয়ামী লীগ সভাপতি সরদার মো. শাহ আলমের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে, সহসভাপতি খান আরিফুর রহমান, সাধারন সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, যুগ্ম সম্পাদক মজিবুল হক আকন্দ, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদারসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category