সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৮:৪৭ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
বাঘায় মা তুলে দিলেন ছেলে পুলিশের হাতে
বাঘা (রাজশাহী) থেকে মোস্তাফিজুর রহমান / ২৪৫ Time View
Update : সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২

রাজশাহীর বাঘায় সনেট হোসেন (১৯) নামের এক মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিয়েছেন মা। রোববার (৮ আগষ্ট) সকালে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। সনেট হোসেন উপজেলার নারায়পুর গ্রামের আবু বক্করের ছেলে।

জানা যায়, সনেট হোসেন দীর্ঘদিন থেকে মাদকে আসক্ত হয়ে পড়েছে। পরিবার থেকে তাকে টাকা দিতে না পারলে মা-বাবা ভাই এর উপর অত্যাচার নির্যাতন করতো। এমনকি টাকা না দিলে পরিবারের অজান্তে বাড়ির জিনিসপত্র বাজারে বিক্রি করতো। তাকে বিভিন্নভাবে বুঝানোর পরেও মাদক সেবন থেকে বিরত রাখা যায়নি। দিনিদিন আরও মাদকাসক্ত বৃদ্ধি পেয়েছে। ফলে পারিবারিকভাবে সিন্ধান্তে তাকে পুলিশে দেয়া হয়।

এ বিষয়ে মা নারগিস বেগম বলেন, প্রতিদিন সে বাড়িতে মাদক সেবন করে। নিষেধ করা সত্তেও কোন কথায় কর্ণপাত করেনা। কোন উপায় না পেয়ে মাদক সেবন করা অবস্থায় থানায় খবর দিয়ে পুলিশে দেয়া হয়েছে।

সনেটর বড় ভাই সুইট ইসলাম বলেন, ভাই এর এই অবস্থা দেখে বিয়ে দিয়েছিলাম। বিয়ে দিলে হইতো ভাল হবে। কিন্তু সে ভাল হওয়ার পরিবর্তে আরো বেপরোয়া হয়ে উঠে। তার স্ত্রী মাদকাসক্ত সহ্য করতে না পেরে বাবার বাড়িতে চলে গেছে। আমরা কোন উপায় খুঁজে না পেয়ে পরিবারের পক্ষ থেকে পুলিশে দিয়েছি।

এ বিষয়ে বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, মাদকাক্ত সনেটের মায়ের লিখিত অভিযোগের প্রেক্ষিতে আটক করা হযেছে। পরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে রোববার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ