বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:১৪ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
মাগুরার শ্রীপুরে যথাযথ মর্যাদায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মদিন পালিত
মাগুরা থেকে লেনিন জাফর / ৯৮ Time View
Update : বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২

মাগুরার শ্রীপুর উপজেলা পরিষদ মিলনায়তনে ৮ আগষ্ট রবিবার যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচি পালনের মধ্য দিয়ে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৯১ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে ।

সকাল ১০ টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে সম্প্রচারিত গণভবন থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি ও ওসমানী স্মৃতি মিলনায়তনে অনুষ্ঠিত অনুষ্ঠানমালা সম্প্রচার করা হয়।

দিবসটি উপলক্ষ্যে শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার লিউজা উল জান্নাহর সভাপতিত্বে আলোচনা সভা, সেলাই মেশিন বিতরণ শেষে শ্রীপুর কোর্ট মসজিদের পেশ ইমাম কারী লিয়াকত আলীর পরিচালনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় । শ্রীপুর উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর যৌথভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে ।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) শ্যামানন্দ কুন্ডু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন, ওসি (তদন্ত) বোরহান উদ্দিন, শ্রীপুর পল্লীবিদ্যুৎ সমিতির এ জিএম হিমায়েত উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ইকরাম আলী বিশ্বাস, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল, শ্রীপুর পল্লীবিদ্যুৎ সমিতির এজিএম মোঃ হিমায়েত উদ্দিন, দ্বারিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন কানন, উপজেলা কৃষি অফিসার সালমা জাহান নিপা, উপজেলা প্রকৌশলী রাশেদুল হাসানসহ আরো অনেকে।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তাহমিনা আফরোজের পরিচালনায় অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৬ জন অসহায় ও দুঃস্থ নারীকে সেলাই মেশিন ও নগদের মাধ্যমে ২ হাজার করে টাকা প্রদান করা হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category