রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০২:২৭ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
বঙ্গমাতা সংকটকালে আওয়ামী লীগ পরিচালনায় অনন্য ভূমিকা রেখেছেন: আমু
ঝালকাঠি থেকে মোঃ রাশেদ খান / ১১৮ Time View
Update : রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সারাজীবন শক্তি, সাহস যোগানোর পাশাপাশি মহান মুক্তিযুদ্ধ, যুদ্ধবিধ্বস্ত দেশ পুনর্গঠন ও সংকটকালে আওয়ামী লীগ পরিচালনায় অনন্য ভূমিকা রেখেছেন বলে মন্তব্য করেছেন- ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য, শিল্পমন্ত্রণালয় সম্পির্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আমির হোসেন আমু।

তিনি আজ ঝালকাঠিতে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে ভার্চুয়ালি যুক্ত থেকে প্রধান অতিথির বক্তৃতাকালে এ মন্তব্য করেন।

জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মোহাম্মদ শাহ আলমের সভাপতিত্বে অন্যদের মধ্যে জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, জেলা আওয়ামী লীগ সহসভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগ সভাপতি লিয়াকত আলী তালুকদার আলোচনায় অংশ নেন।

টাউন হলের দলীয় কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে বঙ্গবন্ধু ও বঙ্গমাতাসহ পচাত্তরের পনর আগস্টে নিহতদের বিদেহী আত্মার শান্তি এবং দেশের উন্নয়ন-অগ্রগতি কামনা করে দোয়া-মোনাজাত করা হয়। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ
https://www.youtube.com/watch?v=19_M-hSgAVU&t=116s
https://www.youtube.com/watch?v=19_M-hSgAVU&t=116s