সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:৫২ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
রাজশাহীর বাঘায় ৩ সন্তানের জননী বিয়ের দাবিতে অনশন
বাঘা (রাজশাহী) থেকে মোস্তাফিজুর রহমান / ১৬৯ Time View
Update : সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১

রাজশাহীর বাঘা উপজেলায় ৩ সন্তানের জননী বিয়ের দাবিতে অনশন দিয়েছে ।

জানা যায়, উপজেলার মনিগ্রাম ইউনিয়নের ৭ ওয়াডের মনিগ্রামের মৃত আহাম্মদ আলীর ছেলে মোঃ বকুল হোসেন (৪৫) এর বাড়ির সামনে ওই ৩ সন্তানের জননী বিয়ের দাবিতে অনশন দিয়েছে বলে জানা যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক ব্যক্তি বলেন,১১ই আগস্ট বিকেল ৩ টা থেকে বকুলের বাড়ির সামনে ওই নারী অনশন দেয় ।

অনশন দেওয়া ওই নারীর দাবি গত তিন বছর ধরে বকুলের সাথে তার এই পরক্রিয়া প্রেমের সম্পর্ক ।এবং বকুল তাকে বিভিন্ন সময়ে বিয়ের আশ্বাস দিয়ে তার সাথে একাধিকবার শারীরিক সম্পর্ক করেছে ।

তিনি আরও জানান গত এক সপ্তাহ আগে তার আগের স্বামীর বাড়ি থেকে বকুলের কথা মত চলে আসে। এই অবস্থায় তার আর অন্য কোন পথ নেই । হয় বকুল তাকে বিয়ে করবে নইত সে আত্মহত্যা করবে ।

এদিকে স্থানীয় সুত্রে জানা যায়, বকুলের ঘরে বর্তমানে স্ত্রী সহ এক ছেলে ও এক মেয়ে রয়েছে। এবং ওই নারীর সংসারে স্বামী সহ দুই মেয়ে ও এক ছেলে রয়েছে । বকুলের নাম্বারে যোগাযোগ করলে তার নাম্বারটি বন্ধ পাওয়া যায় ।

এবিষয়ে মনিগ্রাম ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলামের সাথে কথা বললে তিনি বলেন, বিষয়টি আমি অবগত হওয়ার পরে ইউপি সদস্যকে ঘটনা স্থলে পাঠায় ও বাঘা থানা ওসিকে অবগত করি ।এবং পরে স্থানীয় ভাবে মিমাংসার শর্তে ওই নারীকে রাত আটটার পরে তার মা-বাবা বাড়িতে নিয়ে যায় ।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, বিষয়টি আমি অবগত আছি। দুজনেই যেহেতু বিবাহিত সে কারনে চেয়ারম্যানকে স্থানীয় ভাবে বসে সমাধান করার কথা বলেছি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ