রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০২:১৮ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
জাতীয় কৃষক পার্টি ফুলবাড়িয়া উপজেলা শাখা কমিটির অনুমোদন
প্রেস বিজ্ঞপ্তি / ৮৯ Time View
Update : রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১
ময়মনসিংহের ফুলবাড়িয়া  উপজেলা জাতীয় কৃষক  পার্টির ৫১ সদস্য বিশিষ্ট আহবায়ক  কমিটি গঠন করা হয়েছে। এতে মোঃ আকরাম সরদারকে আহবায়ক ও দুলাল মিয়াক সদস্য সচিব করা হয়েছে। কমিটিতে  যুগ্ম আহবায়ক পদে যথাক্রমে মোঃ খাইরুল আনাম ছিদ্দিকী মুকুল, করিম আর্মী,শহিদুল্লাহ,সবদার আলী,কিতাব আলী পুলিশ,জিন্নাহ ভান্ডারী,খোরশেদ আললম,বাবুল মিয়া,তাজুল ইসলামকে মনোনীত করা হয়েছে।
ফুলবাড়িয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি নাজমুল হক সরকারের সুপারিশ ক্রমে উপজেলার দুঃসময়ের ত্যাগী নেতাকর্মীদের বাছাই করে শুক্রবার (১৩ই আগষ্ট)শুক্রবার সংগঠনটির জেলা কমিটির আহবায়ক রুবেল আলী এসডি রুবেল ও সদস্য সচিব এমদাদুল হক মিলন এ কমিটির অনুমোদন দেন।
উপজেলা জাতীয় পার্টি সূত্র জানায়, শুক্রবার ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ২৬নং ওয়ার্ড এলাকায় অবস্থিত দলীয় কার্যালয়ে  জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আবু বকর ছিদ্দিক, জেলা কমিটির যুগ্ম আহবায়ক হারুন অর রশিদ, শাহ আলম,সদস্য চাঁন মিয়া ও সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ড জাতীয় কৃষক পার্টির আহবায়ক শফিক,সদস্য সচিব নাদিম,সদস্য বুলবুল মিয়াসহ জেলা কমিটির নেতাদের উপস্থিতিতে উক্ত কমিটি নেতৃবৃন্দের হাতে হস্তান্তর করা হয়। সেখানে সবার মতামতের ভিত্তিতে আহবায়ক পদে আকরাম সরদার ও দুলাল মিয়াকে সদস্য সচিব নিশ্চিত করা হয়।নবগঠিত  কমিটির নেতৃবৃন্দকে আগামী ১৫দিনের মাঝে পরিচিতি সভা ও ৯০দিনের মধ্যে পুর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ প্রদান করা হয়েছে।
জেলা কমিটির আহবায়ক রুবেল আলী এসডি রুবেল  বলেন, ‘শুক্রবার ফুলবাড়িয়া উপজেলার নেতৃবৃন্দের কাছে ৫১সদস্যের আহবায়ক কমিটি অনুমোদনের পর হস্তান্তর করা হয়। জেলা কমিটি সভা করে ও দলের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের পরামর্শ নিয়ে পুর্ণাঙ্গ  উপজেলা কমিটিকে অনুমোদন দেয়া হবে।’
আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ
https://www.youtube.com/watch?v=19_M-hSgAVU&t=116s
https://www.youtube.com/watch?v=19_M-hSgAVU&t=116s