বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩০ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
দুই সাংবাদিক কে প্রকাশ্য জবাই করে হত্যার হুমকি, ফুঁসে উঠেছে সাংবাদিক সমাজ
তালা (সাতক্ষীরা) থেকে এসএম বাচ্চু / ১০২ Time View
Update : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনায় সংবাদ প্রকাশ করায় প্রথিতযশা সাংবাদিক শেখ দীন মাহমুদ ও তার পুত্র দৈনিক খুলনা টাইমস এর নিজস্ব প্রতিনিধি শেখ নাদির শাহ কে প্রকাশ্য দিবালোকে জবাই করে হত্যার হুমকি দিয়েছে স্থানীয় কতিপয় দুষ্কৃতিকারী। একজন সিনিয়র সাংবাদিক ও তার পুত্রকে হুমকি প্রদর্শন করায় ক্ষোভে ফুঁসে উঠেছে সাংবাদিক সমাজ।

প্রকাশ গত বুধবার (১১ আগস্ট) রাতে কাশিমনগর-তালা বাইপাসের ঘোষনগর এলাকা থেকে পাইকগাছা উপজেলার কপিলমুনির কাশিমনগর গ্রামের ওমর আলী গাজীর ছেলে রেজাউলের ভাড়ায় চালিত মোটর সাইকেলটি ছিনতাই হয়। ঐ রাতেই ডুমুরিয়া থানার মাদারতলা পুলিশ ফাঁড়ির টহল পুলিশ ধাওয়া করে ছিনতাইকারীদের কাছ থেকে মোটরসাইকেলটি উদ্ধার করে। এসময় ছিনতাইকারীরা পালিয়ে যেতে সক্ষম হয়। এনিয়ে শেখ দীন মাহমুদ ও তার পুত্র শেখ নাদির মাহমুদ সংবাদ প্রকাশ করেন।

তাহার সূত্রধরে ক্ষিপ্ত হয়ে শুক্রবার (১৩ আগস্ট) সকাল আনুমানিক সাড়ে ১০টার দিকে কাশিমনগর গ্রামের মৃত আফান শেখ এর ছেলে কুদ্দুসসহ কয়েকজন ইন্ডিপেন্ডেন্ট কার্যালয়ের সামনে এসে অশ্লীল ভাষায় গালিগালাজ শুরু করে। এক পর্যায়ে দীন মাহমুদ অফিসের বাইরে বেরিয়ে আসলে তারা তাকে জবাই করে হত্যার হুমকি দেয়।

এসময় পাশে অবস্থানরত দীন মাহমুদের ছেলে শেখ নাদীর শাহ্ রিপোর্টারকেও অশ্লীল ভাষায় গালিগালাজ ও মারতে উদ্যত হয়। একজন সিনিয়র সাংবাদিক ও তার পুত্রকে এমন হুমকিদাতাদের অবলম্বে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন মূলধারার পেশাগত সাংবাদিকরা।

বি:দ্র: কুদ্দুস একজন অপরাধী এর আগে তার বিরুদ্ধ ডাকাতি-মার্ডারের মামলা ছিল।ইতোপূর্বে যা মিমাংসা হয়েছে। সে স্থানীয় একটি কলেজে ভুয়া ও জাল সনদে পিয়নের চাকুরী করেন।নিজেকে এলাকার বিশেষ ব্যক্তি হিসেবে জাহির করতে বিভিন্ন সময় বিভিন্ন জনের সাথে খারাপ আচরণ করে থাকে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ