সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:০৩ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
বাঘায় ইমো হ্যাকারসহ প্রতারক চক্রের ৩ সদস্য গ্রেফতার
বাঘা (রাজশাহী) থেকে মোস্তাফিজুর রহমান / ২১৪ Time View
Update : সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

রাজশাহী জেলার বাঘা উপজেলার সীমান্তবর্তী মীরগঞ্জ এলাকা থেকে সংঘবদ্ধ “ইমো” হ্যাকিং চক্র ও বিকাশ প্রতারকসহ তিন জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৫।

র‍্যাব-৫ এর এক প্রেস ব্রিফিং এ জানা যায়, র‍্যাব-৫ রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল গত ১২ আগষ্ট ২০২১ ইং সন্ধ্যা ০৬:৩০ ঘটিকা হতে রাত ০৮:৩০ ঘটিকা পর্যন্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী জেলার বাঘা উপজেলাধীন সীমান্তবর্তী মীরগঞ্জ বাজার এলাকায় অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে, ১৪ টি মোবাইল, ৩২ টি সিমকার্ড, ০২ টিমেমোরীকার্ড, ও নগদ ৪,৮২,৩২২/- টাকা সংঘবদ্ধ “ইমো” হ্যাকিং চক্র ও বিকাশ প্রতারকসহ তিন জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন,বাঘা উপজেলার মনিগ্রাম ইউনিয়নের ভানুকর গ্রামের মৃত আবুল হোসেন ছেলে মোঃ আনোয়ার হোসেন (২৪),মোঃ আলী আশরাফ ছেলে মোঃ শান্ত হক (২৩),ও পার্শ্ববর্তী গ্রাম মহদিপুরের মৃত খেলাফত মন্ডলের ছেলে মোঃ সুরমান আলী (৪০) । জানা যায়, এই প্রতারক চক্রটি দীর্ঘদিন ধরে সংঘবদ্ধ ভাবে “ইমো” হ্যাকিং চক্র ও বিকাশ প্রতারনা করে আসছে ।

এবিষয়ে বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাজ্জাদ হোসেন বলেন, সীমান্তবর্তী মীরগঞ্জ বাজার এলাকায় অভিযান পরিচালনা করে র‍্যাব-৫ গত কাল ৩ জন “ইমো” হ্যাকিং চক্র ও বিকাশ প্রতারকে গ্রেফতার করেছে । এবং বাঘা থানায় র‍্যাব-৫ডিজিটাল আইনের মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category