সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:৪২ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
সাতক্ষীরা সীমান্তে ২ নারী উদ্ধার: পাচারকারী আটক
সাতক্ষীরা থেকে সোহাগ হোসেন / ৯৫ Time View
Update : সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১

ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় সাতক্ষীরার কুশখালী সীমান্ত থেকে ২জন বাংলাদেশী নারীকে উদ্ধার করেছে বিজিবি। এসময় মানব পাচারের অভিযোগে এসময় আরও দু’জনকে আটক করা হয়। বৃহস্পতিবার (১২ আগস্ট) গভীর রাতে এঘটনা ঘটে।

পাচারের অভিযোগে আটক দু’জন হলেন, সাতক্ষীরা সদর উপজেলার কুশখালী গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে শহীদ হোসেন (২৮) ও একই এলাকার গোলাম হোসেনের ছেলে জাহিদ হোসেন (২৯)।

সাতক্ষীরা ৩৩ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল আল মাহমুদ জানান, ভারত থেকে সাতক্ষীরা সীমান্তের কুশখালীতে এনে দু’নারীকে ওই এলাকার কথিত সেফ হোমে রাখে পাচারকারীরা। বৃহস্পতিবার রাতে বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে দু’নারীকে উদ্ধার করে।

এছাড়া পাচারের অভিযোগে দু’যুবককে আটক করা হয়। নারীদের কুশখালি সীমান্ত দিয়ে ভারতে পাচারের অভিযোগ রয়েছে ওই দু’যুবকের বিরুদ্ধে। শুক্রবার সকালে তাদেরকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সদর থানায় সোপর্দ করা হয়।

বিজিবি অধিনায়ক আরও জানান, ৩৩ বিজিবি কর্তৃক করোনা ভাইরাস, ভারতীয় ভ্যারিয়েন্ট এর সংক্রমন প্রতিরোধকল্পে সীমান্ত এলাকায় কঠোর নজরদারী, টহল তৎপরতা এবং বিশেষ অভিযান পরিচালনা অব্যাহত রেখেছে।

এপর্যন্ত ভারত থেকে বাংলাদেশে প্রবেশের প্রাক্কালে ১০৮ জন বাংলাদেশী নাগরিক, ০২ জন রোহিঙ্গা , ০৯ জন মানব পাচারকারী ও ০৮ জন ভারতীয় নাগরিকসহ সর্বমোট ১২৭ জনকে আটক করেছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ