মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০২:২২ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
করোনা আক্রান্ত জেলা প্রশাসকের সুস্থতা কামনায় দোয়া চাইলেন মেয়র আনিছ
ময়মনসিংহ থেকে আরিফ রববানী / ৪৮ Time View
Update : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১
ময়মনসিংহের জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ এনামুল হক করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন। গত তিন-চার দিন যাবত তিনি জ্বর অনুভব করলে করোনার নমুনা পরীক্ষা দিলে মঙ্গলবার (১০ আগস্ট) বিকেলে তার রিপোর্ট পজিটিভ আসে।
 বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আয়েশা হক। তিনি বলেন, স্যারের শারীরিক তেমন কোনো জটিলতা না থাকায় বাংলোতে আইসোলেশনে আছেন। জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক এনামুল হক এর সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রট আয়েশা হক। অপর দিকে জেলা প্রশাসক এনামুল হক এর সুস্থতা কামনা করে ত্রিশালসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ত্রিশাল পৌরসভার তিনবারের নির্বাচিত মেয়র আলহাজ্ব এবিএম আনিসুজ্জামান। তিনি বলেন- জেলা প্রশাসক এনামুল হক ময়মনসিংহে যোগদানের পর থেকে করোনার এই ভয়াভহ সময়ে ময়মনসিংহ জেলাবাসীকে করোনা সংক্রমণ মুক্ত রাখতে ও জেলার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডকে এগিয়ে নেওয়ার মাধ্যমে স্বচ্ছ ও দুর্ণীতি মুক্ত জনপ্রশাসন কে জনগণের দোরগোড়ায় পৌছে দিতে  নিরলস ভাবে কাজ করেছেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তার দ্রুত সুস্থতা অতিবজরুরী।তিনি জেলা প্রশাসক মোঃ এনামুল হক এর দ্রুত সুস্থতায় ত্রিশালসহ দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।
মোহাম্মদ এনামুল হক গত ২০০৩ সালের ৩১ মে ২১তম বিসিএস ক্যাডারের সরকারি কর্মকর্তা হিসেবে চাকরিতে যোগ দেন। চলতি ২০২১ সালের বছরের ৭ই মার্চ  মাসে তিনি ময়মনসিংহের জেলা প্রশাসক (ডিসি) হিসেবে নিয়োগ পান। এর আগে তিনি জামালপুরের জেলা প্রশাসক হিসাবে দায়িত্ব পালন করেন। ময়মনসিংহের জেলা প্রশাসকের দ্রুত সুস্থতার জন্য ত্রিশাল পৌরসভার তিন তিনবারের নির্বাচিত মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ দেশবাসীর নিকট দোয়া চেয়েছে।মহান রাব্বুল আলামিন যেন তাকে দ্রুত সুস্থ্যতা দান করেন।
আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ