রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৪ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
শিল্পী রেজাউলের ঝুলন্ত মরদেহ উদ্ধার
রাজশাহী প্রতিনিধি / ২৬৬ Time View
Update : রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

রেজাউল করিমের কণ্ঠ আর মুগ্ধতা ছড়াবেন না। কথাটা ভাবলেই চোখে পানি চলে আসে।

চরম দরিদ্রতার মাঝেও কখনো তাঁর কণ্ঠেকে থামিয়ে রাখতে পারেনি। সেই আদরের কন্ঠ আজ শনিবার দুপুর থেকে থেমে গেলো চিরতরে। নাটোরের লালপুরে একটি বাগানের আম গাছে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেল কণ্ঠশিল্পী রেজাউল করিমের মরদেহ। শনিবার বেলা ৩টার দিকে উপজেলার আড়বাব ইউনিয়নের ঢুষপাড়া কৃষ্ণরামপুর গ্রাম থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রেজাউল করিমের বাড়ি রাজশাহীর বাঘা উপজেলার দিঘা গ্রামে। তাঁকে নিয়ে গত ৮ আগস্ট ‘আজকের পত্রিকার শেষ পাতায় ‘কণ্ঠে মানবেন্দ্র, জীবন মানবেতর’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।

স্থানীয় মিঠুন কুমার সরকার জানান, উপজেলার কৃষ্ণরামপুর গ্রামের নিখিল সরকারের মেয়ে চৈতালি রানি সরকারের বিয়েতে বাদ্যযন্ত্র ক্যাসিও বাজানোর জন্য গত শুক্রবার আসেন রেজাউল করিম। আজ বেলা সাড়ে ১২টার দিকে শরীর খারাপ লাগার কথা বলে ঘুমাতে যান। বেশ কিছু সময় পার হয়ে গেলে তিনি ফিরে না আসায় সবাই খোঁজাখুঁজি শুরু করে। বেলা ৩টার দিকে বাড়ির পেছনের আমবাগানে গাছের ডালের ঝোলা অবস্থায় তাঁর মরদেহ দেখতে পাওয়া যায়। কাঁচা পাটের দড়িতে ঝোলানো মরদেহ দেখতে পেয়ে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলুর রহমান বলেন, তিনি সন্ধ্যা ৬টা ৪০ মিনিটের দিকে এ খবর পান। আব্দুলপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক হিরেন্দ্র নাথ ইতিমধ্যে ঘটনাস্থলে পৌঁছেছেন। তিনি ও বড়াইগ্রাম সার্কেল সহকারী পুলিশ সুপার খায়রুল আলম ঘটনাস্থল পরিদর্শনে রওনা হয়েছেন। তদন্ত করে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ
https://www.youtube.com/watch?v=19_M-hSgAVU&t=116s
https://www.youtube.com/watch?v=19_M-hSgAVU&t=116s