বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:৫০ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
চিরিরবন্দরে ফজলুর রহমান স্মৃতি পাঠাগারের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী সম্পন্ন
 দিনাজপুর থেকে মোঃ ফিরোজ হোসেন / ৩৯ Time View
Update : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১
“পড়ব বই গড়বো দেশ,বঙ্গবন্ধুর বাংলাদেশ” সু-শিক্ষার গুণগত মান উন্নয়নের কোন বিকল্প নাই। 
দিনাজপুরের প্রাণকেন্দ্র গ্রামীণ শহর রাণীরবন্দরে ফজলুর রহমান স্মৃতি পাঠাগারের আয়োজরা বলেন ১৯৭৫ সালে ১৫ আগস্ট জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সকল শহীদের শ্রদ্ধা ও আত্নার মাগফিরাত কামনায়। আল- কোরআন তেলওয়াত, কবিতা আবৃতি, চিত্রাঙ্গন প্রতিযোগিতা, সহ শিশুদের মাঝে বই বিতরন অনুষ্ঠান সম্পন হয়।
উক্ত অনুষ্ঠানে ফজলুর রহমান স্মৃতি পাঠাগার এর প্রতিষ্ঠাতা ও পরিচালক মোঃ ফজলুর রহমান-এর সভাপতিত্বে সাব-কমিটির সভাপতি মোঃ শাহিন ইসলাম, সিনিয়র সহ-সভাপতি মোঃ আকতার হোসেন,সাধারন সম্পাদক  আল-আমিন রহমান, যুগ্ন সম্পাদক মোঃ ফরিদুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদিকা মোছাঃ নাজনীন আক্তার, সাংগঠনিক সম্পাদক মোঃ ফিরোজ হোসেন, নির্বাহী সদস্য আল-আমিন ইসলাম, নির্বাহী সদস্য আসাদুল ইসলাম প্রমূখ।
বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী বলেন বঙ্গবন্ধু না থাকলে আজকের বাংলাদেশ হতো না। তিনি বঙ্গবন্ধু ও তার তার পরিবারের ঘাতকদের দ্রুত বিচারের আওতায় এনে বিচার সম্পূর্ন করার দাবি জানায়। তিনি আরো বলেন আমি শেখ মুজিবের আদর্শ সব সময় অনুসরন ও অনুকরন করি। সর্বশেষে তিনি আজ ১৫ আগস্টে সকল শহীদের আত্নার মাগফিরাত কামনা সহ ও গভীর শ্রদ্ধা নিবেদন করেন।
আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ