বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৩ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
ময়মনসিংহে শোক দিবসে এতিমদের মাঝে খাবার বিতরনসহ আ’লীগের বিভিন্ন কর্মসুচী পালন
ময়মনসিংহ থেকে আরিফ রববানী / ৪৪ Time View
Update : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

শোকাবহ ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গবন্ধুর শহীদ পরিবার এর ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের উদ্যোগে পতাকা উত্তোলন, কালোব্যাজ ধারন, পুষ্পস্তবক অর্পণ, মিলাদ ও দোয়া, অসহায় গরীবদের মাঝে খাবার বিতরনসহ বিভিন্ন কর্মসুচী পালন করেছে করা হয়েছে।

১৫ আগষ্ট দিনের শুরুতে সকাল ১০টায় টাউনহল প্রাঙ্গনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও কালোব্যাজ ধারন করা হয়। সকাল সাড়ে ১০টায় সার্কিট হাউজস্থ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মোড়ালে পুস্পস্তবক অর্পন করা হয়। এ ছাড়া জেলার সকল উপজেলা ও সদর উপজেলার ইউনিয়ন পর্যায়ে সারাদিনব্যাপী শ্রদ্ধা নিবেদন, খাবার বিতরন কর্মসুচী পালন করা হয়। ময়মনসিংহ জেলা সদরে বিকাল ৩টায় দু:স্থ গরীবদের মাঝে খাবার বিতরন করা হয়। ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ কর্তৃক ১০ হাজার কালোব্যাজ, বঙ্গবন্ধুর ছবি সম্বলিত পোষ্টার জেলা সদর, সকল উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডে লাগানো হয়েছে। জেলা আওয়ামীলীগের সরাসরি তত্বাবধানে জেলা সদর, মহানগর, সদর উপজেলার ১৬৫টি স্থানে দু:স্থ ও গরীবদের মাঝে খাবার বিতরন করা হয়। জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলের নেতৃত্বে একটি টিম, যুগ্ন সাধারন সম্পাদক কাজী আজাদ জাহান শামীমের নেতৃত্বে একটি টিম ও যুগ্ন সাধারন সম্পাদক শওকত জাহান মুকুলের নেতৃত্বে একটি টিম সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন সহ বিভিন্ন উপজেলার কর্মসুচীতে অংশ গ্রহন করে।

এছাড়া জেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ¦ আমিনুল হক শামীম একটি টিম ও সহসভাপতি অধ্যাপক ইউসুফ খান পাঠানের নেতৃত্বে একটি টিম বহর নিয়ে বিভিন্ন এলাকা পরিদর্শন করেন। জেলা আওয়ামীলীগের তত্বাবধানে বিভিন্ন টিমে টিমলিডার ছাড়াও জেলা আওয়ামীলীগের সহসভাপতি অ্যাডভোকেট ফরিদ আহমেদ, আলহাজ¦ মোমতাজ উদ্দিন মন্তা, অ্যাডভোকেট সাদেক খান মিল্কী টজু, অ্যাডভোকেট পীযুষ কান্তি সরকার, অ্যাডভোকেট ফারুক আহমেদ খান, অ্যাডভোকেট বদর আহমেদ, জাতীয় পরিষদ সদস্য আ. খ. ম শামসুল আলম তালুকদার, যুগ্ন সাধারন সম্পাদক এম এ কুদ্দুছ, সাংগঠনিক সম্পাদক আহাম্মদ আলী আকন্দ, ডক্টর সামিউল আলম লিটন, দপ্তর সম্পাদক অধ্যক্ষ আবু সাইদ দ্বীন ইসলাম ফখরুল,শ্রম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবু বকর সিদ্দিক, বন ও পরিবেশ সম্পাদক মিরন চৌধুরী, যুব ও ক্রীড়া সম্পাদক আলহাজ্ব রেজাউল হাসান বাবু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল কালাম রাসেল, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক অধ্যক্ষ আতিকুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক মোস্তাফিজুর বাশার ভাষানী, সম্মানিত সদস্য আলহাজ্ব এম এ ওয়াহেদ, অ্যাডভোকেট ইমদাদুল হক সেলিম, আওয়ামীলীগ নেতা প্রদীপ ভৌমিক সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশ গ্রহন করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ