বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:০৫ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
ময়মনসিংহে আওয়ামীলীগের উদ্যোগে সিরিজ বোমা হামলার প্রতিবাদে সভা অনুষ্ঠিত
ময়মনসিংহ থেকে আরিফ রববানী / ৩৬ Time View
Update : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ও দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মোলক শাস্তির দাবীতে প্রতিবাদ সভা ও মানববন্ধন করেছে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ।

মঙ্গলবার (১৭ই আগষ্ট) সিরিজ বোমা হামলা দিবস উপলক্ষে সকাল ১১টায় টাউনহল শহীদ মিনার প্রাঙ্গনে প্রতিবাদ সভা করেছে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ। ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ফরিদ আহমেদ এর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- ময়মনসিংহ জেলা আওয়ামীরীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, সহ-সভাপতি অধ্যাপক ইউসুফ খান পাঠান, যুগ্ন সাধারন সম্পাদক এম এ কুদ্দুছ, শওকত জাহান মুকুল, সাংগঠনিক সম্পাদক আহাম্মদ আলী আকন্দ, দপ্তর সম্পাদক অধ্যক্ষ আবু সাঈদ দীন ইসলাম ফকরুল, শ্রম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবু বকর সিদ্দিক, বন ও পরিবেশ সম্পাদক মিরন চৌধুরী, যুব ও ক্রীড়া সম্পাদক আলহাজ্ব রেজাউল হাসান বাবু, সাংস্কৃতিক সম্পাদক মোস্তাফিজুর বাশার ভাষানী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: মুমিনুর রহমান জিন্নাহ, ত্রান ও পুর্নবাসন সম্পাদক অধ্যক্ষ আতিকুর রহমান, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অ্যাডভোকেট এ বি এম নুরুজ্জামান খোকন, মহানগর কৃষকলীগের সহসভাপতি নুর আলী তালুকদার, জেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আল আমিন, সাধারন সম্পাদক হুমায়ুন কবীর প্রমুখ। প্রতিবাদ সভায় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য: গত ২০০৫ সালে বিএনপি-জামাত জোট সরকারের প্রত্যক্ষ ইন্ধনে সারাদেশে জেএমবি’র জঙ্গীদের নেতৃত্বে দেশের ৬৩ জেলার ৫০০স্থানে সংগঠিত এই সিরিজ বোমা হামলায় ২জন নিহত ও ৫০জন আহত হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ