মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০১:২৬ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
র‌্যাবের হাতে আটক নেত্রকোনার চাঞ্চল্যকর কৃষক হত্যা মামলার প্রধান আসামী
নেত্রকোণা থেকে স্টাফ রিপোর্টার / ৫৬ Time View
Update : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

নেত্রকোনার সদর উপজেলার সাতপাটি গ্রামের চাঞ্চল্যকর কৃষক মতি হত্যা মামলার প্রধান আসামী ওয়াসিম মিয়াকে (৩০) ঢাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪।

র‌্যাব-১৪ এর অধিনায়ক এম শোভন খান জানান, চলতি বছরের ১১ জুলাই জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নেত্রকোনা সদর উপজেলার মৌগাতি ইউনিয়নের সাতপাটি গ্রামের কৃষক মতি মিয়াকে (৪৫) একই গ্রামের ওয়াসিম ও তার লোকজন দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করে।

এ ঘটনায় নিহতের স্ত্রী সুমি আক্তার বাদী হয়ে নেত্রকোনা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করে। ঘটনার পর পরই হত্যা মামলার আসামীরা গাঁ-ঢাকা দেয়। এ ঘটনাটি নিয়ে বেশীর ভাগ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সংবাদ প্রকাশিত হওয়ায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

বিষয়টি র‌্যাবের দৃষ্টিতে আসে। তারা গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। আধুনিক প্রযুক্তি ব্যবহার করে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১৪ একটি টিম মঙ্গলবার ভোর রাতে ঢাকা লালবাগ এলাকায় অভিযান চালিয়ে হত্যা মামলার পলাতক প্রধান আসামী ওয়াসিম মিয়াকে গ্রেফতার করে। এর আগেও র‌্যাব অভিযান চালিয়ে মামলার ৪ নম্বর এজাহার নামীয় আসামী লিমন মিয়াকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ওয়াসিম মিয়াকে বিকেলে নেত্রকোনা মডেল থানায় হস্তান্তর করে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ