মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৫ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
অভয়নগরে প্রাণনাশের হুমকি দেওয়ায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীর সংবাদ সম্মেলন
অভয়নগর (যশোর) থেকে এইচ এম জুয়েল রানা / ৮০ Time View
Update : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

যশোরের অভয়নগর উপজেলার গোপিনাথপুর গ্রামের সাবিনা বেগম(৩০) নামের এক গৃহবধূ, তার মা-বাবা ও আত্মীয়দের প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে ওই গৃহবধুর স্বামীর বিরুদ্ধে। নিরুপায় হয়ে হুমকি ও নির্যাতন থেকে বাঁচার জন্য সাবিনা বেগম তালাক দেওয়া ওই স্বামীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন।

স্বামীর নির্যাতন থেকে বাঁচতে সাবিনা বেগম গত ১২ আগস্ট স্বামীকে তালাক দেন।

গতকাল বুধবার দুপুর বারটার সময় অভয়নগর প্রেসক্লাবে হাজির হয়ে লিখিত বক্তব্যে সাবিনা বেগম বলেন, ২০০৬ সালে বাগেরহাট জেলার সদর উপজেলার নওয়াপাড়া গ্রামের সুনিল সাহার ছেলে মধু সাহা ওরফে গোলাম রসুলের সাথে প্রেমোজ সম্পর্কের মাধ্যমে বিয়ে হয়। বিয়ের আগে মধু সাহা এফিডেভিট করে মুসলমান ধর্মগ্রহণ করে গোলাম রসুল নাম প্রাপ্ত হন।

বর্তমানে তাদের তাসমিয়া(১২) নামে একটি মেয়ে ও মছা(৩) নামের একটি ছেলে সন্তান রয়েছে। সাবিনা বেগম বলেন, বিয়েরপর তিনি জানতে পারেন গোলাম রসুলের একাধিকবার বিয়ে করে তাদের কাছ থেকে সর্বস্ব লুট করে ছেড়ে দেয়। ২০১২ সালে তিনি অতিষ্ট হয়ে স্বামীকে নিয়ে ঢাকায় গিয়ে দুইজনে চাকরি করতে থাকেন।

চারবছর পর বাড়ি ফিরে চাকরিকালীন তাদের গচ্ছিত টাকা ও মা-বাবার কাছ থেকে সাহায্য নিয়ে উপজেলার নওয়াপাড়া বাজারে জমি কিনে বাড়ি করেন কিন্তু ঝামেলা থাকায় ওই বাড়ি চার লক্ষ টাকা বিক্রি করেন যার অর্ধেক গোলাম রসুল ব্যাংকে রাখার নামে হাতিয়ে নিয়ে খরচ করে নয়ছয় করে ফেলে। এরপর তার কাছে থাকা দুই লক্ষ টাকা নেওয়ার জন্য নানাভাবে হয়রানি ও তার উপর শারীরিক নির্যাতন চালায়। তার নির্যাতন সহ্য করতে না পেরে পিতা-মাতা ও ভগ্নিপতি মাহাবুব আলম ও মাহাবুর মোল্যার পরামর্শে তিনি গত ১২ আগস্ট স্বামীকে তালাক দেন। এতে সে আরও ক্ষিপ্ত হয়ে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে।

গত মঙ্গলবার সন্ধায় পিতামাতার সাথে নওয়াপাড়া হতে বাড়ি ফেরারপথে মোটর সাইকেল স্ট্যান্ডে তাদের দেখে গোলাম রসুল গালিগালাজ করে ও পিতামাতাসহ দুই ভগ্নিপতিকে প্রাণনাশের হুমকি দেয়। তার আশংকা ভবিষ্যতে গোলাম রসুল তার সন্তানসহ আত্মীয়-স্বজনদের ক্ষতি করতে পারে। সংবাদ সম্মেলনে সাবিনা বেগম আরো জানান তার বড় ভগ্নিপতি বিজিবি তে কর্মরত মাহবুব আলম কে বিভিন্ন মামলা দিয়ে হয়রানি করার চেষ্টা চালাচ্ছে।
সংবাদ সমে¥লনে উপস্থিত ছিলেন তার পিতা সাহেব আলী, মা সবুরোননেছা, ভগ্নিপতি মাহাবুর মোল্যা ও ভাগ্নে লুৎফর রহমান।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ