শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৮:২০ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
আল্লামা বাবুনগরীর মৃত্যুতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শোক প্রকাশ
আবহমান বাংলা ডেস্ক / ১০৩ Time View
Update : শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২

চট্টগ্রামের দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার শিক্ষা পরিচালক ও হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রামের সিএসসিআর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় আমির আল্লামা জুনায়েদ বাবুনগরীর।

বৃহস্পতিবার বিএনপি সাংগঠনিক সম্পাদক ও দলটির কেন্দ্রীয় দপ্তরের চলতি দায়িত্বে সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত শোকবার্তায় মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, দ্বীনি আলেম ও হেফাজতে ইসলামের আমির মরহুম জুনায়েদ বাবুনগরী বাংলাদেশে ইসলামী জ্ঞান চর্চা এবং ইসলামের প্রচার, প্রসার ও মূল্যবোধ প্রতিষ্ঠায় অগ্রণী ভূমিকা পালন করেছেন।

শোকবার্তায় তিনি বলেন, খ্যাতিসম্পন্ন ইসলামী চিন্তাবিদ ও পন্ডিত হিসেবে তিনি ছিলেন সর্বজন শ্রদ্ধেয়। তিনি ন্যায় ও ইনসাফের পক্ষে সবসময় সোচ্চার ছিলেন। তার ইন্তেকালে একজন দৃঢ়চেতা ও সাহসী মানুষের নেতৃত্ব থেকে জাতি বঞ্চিত হলো।

বিএনপি মহাসচিব আরও বলেন, দেশের স্বনামধন্য ইসলামী চিন্তাবিদ বাবুনগরীর মৃত্যুতে দেশ একজন নিবেদিতপ্রাণ ও খ্যাতিমান আলেমকে হারাল, যার অভাব সহজে পূরণ হওয়ার নয়। আমি তার রুহের মাগফিরাত কামনা করছি এবং শোকাহত পরিবারবর্গ, গুণগ্রাহী, ভক্ত ও শুভাকাঙ্খীদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category