বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:৫০ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
কুড়িগ্রামে প্রতিপক্ষরা মুক্তিযোদ্ধার সন্তানকে পিটিয়ে হত্যা; আটক- ৩
কুড়িগ্রাম থেকে সুভাষ চন্দ্র / ৪৫ Time View
Update : বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

প্রতিপক্ষের দুর্বৃত্তরা একজন বীরমুক্তিযোদ্ধার সন্তানকে রাস্তা থেকে বাড়িতে তুলে নিয়ে গিয়ে উপুর্যপুরী পিটিয়ে হত্যা করেছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত ৩ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। গতবুধবার (১৮ আগষ্ট) কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী উপজেলার সীমান্ত লাগোয়া সোনাহাট ব্রীজের পূর্ব দিকে নৃশংস এ হত্যা কান্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শীরা সাংবাদিকদের জানান, ঐদিন সন্ধায় বঙ্গসোনাহাট ইউনিয়নের বাসিন্দা বীরমুক্তিযোদ্ধা মৃত শামসুল আলমের পুত্র ফরিদুল বাড়ি থেকে ভূরুঙ্গামারী উপজেলা সদরে আসার পথে সোনাহাট ব্রীজের পূর্ব পাড়ে শহীদ মোড় নামক এলাকায় পৌছুলে একই উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের ব্রীজগাড় এলাকার কাদের মিয়ার পূত্র সাইফুর তার দুই সহযোগীসহ ফরিদুলকে আটক করে নিজ বাড়িতে নিয়ে অবরুদ্ধ করে বেধরক পিটিয়ে গুরুতর আহত করে। এক পর্যায়ে ফরিদুল ওই বাড়িতেই জ্ঞান হারিয়ে ফেলে।

খবর পেয়ে পুলিশ সাইফুরের বাড়ির ঘটনাস্থল থেকে গুরুতর অসুস্থ অবস্থায় ফরিদুলকে উদ্ধার করে প্রথমে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। সেখানে তার অবস্থার অবনতি হলে দ্রুত তাকে রংপর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোর রাতে তার মৃত্যু হয়।

মৃত্যুর খবর নিশ্চিত হয়ে পুলিশ বৃহস্পতিবার সকালে অভিযুক্ত সাইফুর (৩৮) সোহেল রানা (৩৫) ও রয়েল রানাকে আটক করে। ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন ৩ জনকে আটকের কথা নিশ্চিত করেন, বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা গ্রহনের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ