শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:৫০ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
অভয়নগর উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের মতবিনিময়
অভয়নগর (যশোর) থেকে এইচ এম জুয়েল রানা / ১৩৭ Time View
Update : শুক্রবার, ১২ অগাস্ট ২০২২

যশোরের অভয়নগর উপজেলায় মুক্তিযোদ্ধা সন্তান সংসদের এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

আজ শনিবার দুপুর দুইটার দিকে উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের হলরুমে রেজোয়ান মোল্যার সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব জাহিদুল ইসলাম লিপু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন নওয়াপাড়া ইনস্টিটিউটের সাধারণ সম্পাদক ও নওয়াপাড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফারুক হোসেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, যশোর জেলা কমিটির কাজী টিটো, যুগ্ম আহবায়ক গোলাম দস্তগীর, আক্তারুজ্জামান কুদ্দুস ও রিপন ফারাজী, চৌগাছা উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের আহবায়ক লিখন, বাঘারপাড়া উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের আহবায়ক একেএম মাহফুজুর রহমান প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, যশোর জেলা কমিটির যুগ্ম আহবায়ক মোজাম্মেল হক। সভার শুরুতে সকল শহীদ মুক্তিযোদ্ধার স্মরণে এক মিনিট নিরাবতা পালন করা হয়।

বক্তারা মহান স্বাধীনতা যুদ্ধে অংশ গ্রহনকারী শহীদ বীর মুক্তিযোদ্ধাদের , ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ২১ আগষ্ট নিহতদের স্মরন করে তাদের উদেশ্যে দোয়া করেন। এবং বক্তারা মুক্তিযোদ্ধার সন্তানদের চাকুরীতে কোটা পুর্নবহালের ও দাবী জানান।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ