মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২:১৮ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
গ্রেনেড হামলায় নিহত শহীদদের প্রতি জবির শ্রদ্ধাঞ্জলি
জবি প্রতিনিধি / ১৫ Time View
Update : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১
২১ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর বর্বরোচিত গ্রেনেড হামলার স্থানে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) । 
শনিবার (২১ আগস্ট) বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর বর্বরোচিত গ্রেনেড হামলার স্থানে (বঙ্গবন্ধু এভিনিউতে) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক এর পক্ষে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন প্রক্টর ড. মোস্তফা কামাল।
এসময় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল সহ সহকারী প্রক্টরবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
শ্রদ্ধা নিবেদনের সময় ইতিহাসের নরকীয় গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা করা হয় এবং গ্রেনেড হামলায় জড়িতদের দ্রুত বিচারের দাবি জানানো হয়।
উল্লেখ্য, আজ ভয়াল ২১ শে আগষ্ট। দেশের ইতিহাসে একটি নৃশংসতম হত্যাযজ্ঞের ভয়াল দিন। ২০০৪ সালের এই দিনে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দলটির ‘সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতিবিরোধী’ সমাবেশে বর্বরোচিত গ্রেনেড হামলার ঘটনা ঘটে। গ্রেনেড হামলায় সেই সময়ের বিরোধী দলের নেতা শেখ হাসিনা বেঁচে গেলেও নিহত হন মহিলা আওয়ামী লীগের সভাপতি আইভি রহমানসহ ২৪ জন। গুরুতর আহত হন অসংখ্য মানুষ।
আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ