মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৬:৩৭ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
ঝালকাঠিতে ২১ আগস্ট উপলক্ষ্যে জেলা আওয়ামী লীগের মানববন্ধন
ঝালকাঠি থেকে মোঃ রাশেদ খান / ৮৯ Time View
Update : মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১

২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের বিচারের দাবিতে ঝালকাঠিতে মানববন্ধন ও পথসভা করেছে জেলা আওয়ামী লীগ। দিবস উপলক্ষ্যে জেলা আওয়ামী লীগের উদ্যোগে শনিবার বিকালে প্রেস ক্লাবের সামনের সড়কে ঘন্টা ব্যাপি মানববন্ধন ও পথসভা অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগ সহসভাপতি এ্যাড. আব্দুল জলিলের সভাপতিত্ব পথসভায় জেলা আ.লীগ সাধারণ সম্পাদক এ্যাড. খান সাইফুল্লাহ পনির, শহর আওয়মীলীগ সভাপতি ও পৌর মেয়র আলহাজ¦ লিয়াকত আলী তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক তরুণ কর্মকার, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিল, জেলা আ’লীগ নেতা খসরু নোমান, সাংস্কৃতিক সম্পাদক মনোয়ার খান, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাফিজ আল মাহমুদ, জেলা যুবলীগ আহ্বায়ক রেজাউল করিম জাকির, আ.লীগ নেতা আবু সাইদ খান ও জেলা ছাত্রলীগ সভাপতি শফিকুল ইসলাম বক্তব্য রাখেন।

বক্তারা বাংলাদেশের ইতিহাসের এই জঘণ্যতম ঘটনার সাথে জড়িত তারেক রহমানসহ দেশের বাইরে যারা রয়েছে তাদেরকে দেশে এনে বিচারের মুখোমুখি করা ও দ্রুত বিচার কাজ সম্পন্ন করে সকল আসামীর শাস্তি নিশ্চিত করার দাবি করেন।
পরে আছরবাদ জেলা আওয়ামী লীগ কার্যালয় দোয়া মাহফিলে আয়োজন করা হয়। জেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উক্ত দোয়া মাহফিলে অংশগ্রহন করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ