শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:৫২ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
পাইকগাছায় ডাকাত দলের তিন সদস্য আটক
খুলনা থেকে শাহরিয়ার কবির / ১৫১ Time View
Update : শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২

পাইকগাছায় পুলিশ বিশেষ অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের দুর্ধর্ষ তিন সদস্যকে গ্রেফতার করেছে। এসময় উদ্ধার হয়েছে গত ১২ আগষ্ট ডাকাতির একটি মোটর সাইকেল ও দুটি মোবাইল ফোন। গ্রেফতারকৃতরা হচ্ছে, মো. হাসান শেখ (২১), ফয়সাল জোয়ার্দার ওরফে জমাদ্দার (২০) ও মো. জনি শেখ (২০)। তাদের বিরুদ্ধে খুলনা ও ঢাকার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজ শফী জানান, গত ১২ আগষ্ট মধ্যরাতে সাতক্ষীরা জেলার তালা উপজেলার মাছিয়াড়া গ্রামের মাজেদুল ইসলাম ও রেজাউল গাজী মোটর সাইকেলে পাইকগাছার কাশিমনগর বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্য তালা-পাইকগাছা সীমানায় শেখের পানের বরজের কাছের সড়কে অজ্ঞাত ৫/৬ জন সশস্ত্র ডাকাত তাদের গতিরোধ করে। এসময় মাজেদুল ইসলাম কৌশলে কাছে থাকা নগদ সোয়া লক্ষ টাকার ব্যাগটি পানের বরজের ভিতরে ছুড়ে ফেলেন। ডাকাতদল তাদের দুজনকে দড়ি দিয়ে পানের বরজে বেঁধে মোটর সাইকেল ও মোবাইল ফোন নিয়ে যায়। পুলিশ ঘটনা জানতে পেরে সাথে সাথে অভিযানে নামে। পাইকগাছা থানার এসআই তাকবীর হোসাইনের নেতৃত্বে এএসআই জামিরুল ও মঞ্জুরুল এবং কনষ্টেবল পীযুষ ও নীলিমার সমন্বয়ে গঠিত বিশেষ একটি টিম অভিযান চালিয়ে বৃহষ্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে পাইকগাছার আগরঘাটা এলাকা থেকে হাসান শেখ ও ফয়সাল শেখ জোয়ার্দার ওরফে জমাদ্দারকে গ্রেফতার করে। তাদের দেয়া তথ্যমতে সন্ধ্যায় উপজেলার সরল নামক স্থান থেকে জনি শেখকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, ডাকাতির ওই ঘটনায় মাজেদুল ইসলাম বাদি হয়ে পাইকগাছা থানায় মামলা করেছেন। আজ শুক্রবার গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। আসামি ফয়সালের বিরুদ্ধে পাইকগাছা থানায় ডাকাতি ও মাদকের দুটি মামলা এবং হাসান শেখ এর বিরুদ্ধে ঢাকার বাড্ডা থানায় একটি চুরির মামলা রয়েছে। দীর্ঘদিন ধরে তারা দেশের বিভিন্ন জেলায় ডাকাতি করে আসছে। তাদের সহযোগীদের গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ