শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১০:১৭ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
ময়মনসিংহে ওসি শাহ কামালের নেতৃত্বে পুলিশের অভিযানে গ্রেফতার-১০
ময়মনসিংহ থেকে আরিফ রববানী / ১২৫ Time View
Update : শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২

ময়মনসিংহ জেলা পুলিশ সুপারের নির্দেশনায় কোতোয়ালী মডেল থানা পুলিশের নবাগত অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দের নেতৃত্বে আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে নিয়মিত বিশেষ অভিযান পরিচালনা করছে কোতুয়ালী মডেল থানা পুলিশ । অভিযানে সর্বমোট ১০ জন আসামীকে গ্রেফতার করেছে কোতুয়ালী মডেল থানা পুলিশ।

২১শে আগষ্ট দিনভর এই অভিযান পরিচালনা করা হয়েছে বলে জানিয়েছে কোতোয়ালী মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ।তিনি জানান- কোতোয়ালী মডেল থানা পুলিশের নিয়মিত অভিযানের অংশ হিসাবে এই অভিযান পরিচালনা হয়। এতে নিয়মিত মামলায় ০২জন, পুরাতন বিষ্ফোরক মামলায় ০২ জন, সিআর ও জিআর সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানামূলে ০২জন, জিআর গ্রেফতারী পরোয়ানায় ০২জন, বিশেষ ক্ষমতা আইনের রিমান্ড ফেরত আসামী ০২ জন সহ সর্বমোট ১০ জন আসামীকে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

ওসি শাহ কামাল আকন্দ জানান- কোতুয়ালী মডেল থানা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন ও জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। অভিযান কে সফল করতে তিনি সর্বস্তরের জনতার সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ