রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:২৩ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
ময়মনসিংহে ২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে আওয়ামী লীগের প্রতিবাদ সভা
ময়মনসিংহ থেকে আরিফ রববানী / ৫৫ Time View
Update : রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

২১ শে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে ১ম প্রহরে শ্রদ্ধা নিবেদন করেছেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।

পরে বিকাল ৫ টায় স্থানীয় টাউনহল শহীদ মিনার প্রাঙ্গনে ২১ আগষ্ট গ্রেনেড হামলা দিবসটি উদযাপন পালন উপলক্ষে গ্রেনেড হামলার প্রতিবাদে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে ।

সভার শুরুতে ২০০৪ সালের ২১শে আগষ্ট গ্রেনেট হামলায় নিহত সকল শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করা হয় এবং আলোচনায় উক্ত বর্বোরচিত হামলার ঘটনায় প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন দলীয় নেতাকর্মীরা।

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সম্মানিত সহ সভাপতি বীরমুক্তিযোদ্বা এডভোকেট কবির উদ্দিন ভুঁইয়া এর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সম্মানিত সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, সম্মানিত সহসভাপতি এডভোকেট ফরিদ আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস, শওকত জাহান মুকুল, দপ্তর সম্পাদক অধ্যক্ষ আবু সাইদ দীন ইসলাম ফকরুল, বন ও পরিবেশ সম্পাদক মিরন চৌধুরী, যুব ও ক্রীড়া সম্পাদক রেজাউল হাসান বাবু, সাংস্কৃতিক সম্পাদক মোস্তাফিজ বাশার ভাষানী, সম্মানিত সদস্য বিশিষ্ট শিল্পপতি আলহাজ এম এ ওয়াহেদ, জেলা যুব লীগের যুগ্ম আহবায়ক শাহ শওকত ওসমান লিটন, মহানগর যুবলীগ আহবায়ক শাহিনুর রহমান, জেলা কৃষক লীগের সভাপতি আব্দুর রহিম মিন্টু, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট এ বি এম নুরুজ্জামান খোকন, সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট সহ জেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে ২১ আগস্ট আওয়ামী লীগের জনসভায় গ্রেনেড হামলা চালানো হয় উল্লেখ করে নেতৃবৃন্দ বলেন, ঘাতকচক্রের লক্ষ্য ছিল আওয়ামী লীগকে নেতৃত্বহীন করে গণতান্ত্রিক প্রক্রিয়াকে রুখে দেওয়া এবং দেশে স্বৈরশাসন ও জঙ্গিবাদ প্রতিষ্ঠা করা। কিন্তু বাংলাদেশের জনগণ তা হতে দেয়নি ভবিষ্যতেও আর হতে দেবেনা

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ
https://www.youtube.com/watch?v=19_M-hSgAVU&t=116s
https://www.youtube.com/watch?v=19_M-hSgAVU&t=116s