সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
সন্ত্রাস ও মাদকমুক্ত সুস্থ সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই: কদ্দুস মন্ডল
ময়মনসিংহ থেকে আরিফ রববানী / ৪৮ Time View
Update : সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার মঠবাড়ী ইউনিয়নের জনবান্ধব রাজনীতিবিদ, বিশিষ্ট ব্যবসায়ী ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আওয়ামী লীগ নেতা আব্দুল কদ্দুস মন্ডল বলেছেন- বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার খেলাধুলায় অনন্য নজির সৃষ্টি করেছে। এসময় তিনি স্বামী বিবেকানন্দের একটি বাণীর উদ্ধৃতি দিয়ে বলেন “ঘরে বসে গীতা পাঠ করার থেকে মাঠে নেমে খেলাধুলা করা অতি উত্তম”। তিনি (২০শে আগষ্ট) শুক্রবার রাতে মঠবাড়ী ইউনিয়নের ঐতিহ্যবাহী পোড়াবাড়ী উচ্চ বিদ‍্যালয় খেলার মাঠে স্থানীয় যুব সমাজ আয়োজিত নাইট ফুটবল টূর্ণামেন্ট-২০২১ এর খেলায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সন্ত্রাস ও মাদক মুক্ত সমাজ গড়তে সুস্থ্য বিনোদন, ক্রীড়া এবং সাংস্কৃতিক প্রতিযোগীতার কোন বিকল্প নেই জানিয়ে সকল প্রকার বিনোদন মোলক কর্মকান্ডে পাশে থাকারও প্রতিশ্রুতি ব্যক্ত করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কদ্দুস মন্ডল বলেন, দেশের বিদ্যমান ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ইউনিয়নের উন্নয়নে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আমাদের অঙ্গীকার হোক সব হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

তিনি আরও বলেন, বিশ্বব্যাপি করোনাভাইরাসের আঘাতে মানুষ অসহায় হয়ে পড়েছে। তবুও তিনি ইউনিয়নের কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা তাদের পাশে থেকে সহযোগিতায় প্রয়োজনে তাকে অবগত করারও আহবান জানিয়ে আগামী দিনে মঠবাড়ী ইউনিয়নের সার্বিক উন্নয়ন সকল দুর্যোগে ইউনিয়নের সর্বস্তরের জনতার পাশে থাকারও প্রতিশ্রুতি ব্যক্ত করেন। পরে তিনি খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন। এসময় খেলায় অন্যান্যদের মাঝে ইউনিয়নের বিভিন্ন শ্রেণিপেশার ব্যক্তি বর্গরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ