মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০১:৪০ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
ড্রাইভিং লাইসেন্স বাংলায় করুন: সেতুমন্ত্রী
নিজস্ব প্রতিবেদক / ১৪ Time View
Update : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিআরটিএ ড্রাইভিং লাইসেন্স ইংরেজিতে না বাংলায় হবে। ড্রাইভিং লাইসেন্স বাংলায় করুন। মালিক ও শ্রমিকদের পক্ষ থেকে ড্রাইভিং লাইসেন্স বাংলায় করার দাবি আছে।

রোববার রাজধানীর তেজগাঁও সড়ক ও জনপথ অধিদফতরে চায়না কোম্পানি ও মোনেম গ্রুপ এর সঙ্গে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিআরটি প্রকল্পের এখন গলার কাঁটা। নতুন করে কাজ বাড়ানোর কোনো দরকার নেই। যে কাজ আছে, সে কাজ দ্রুত শেষ করুন। বিআরটি’র কাজগুলোকে প্রাধান্য দিন।

সেতুমন্ত্রী বলেন, যত তাড়াতাড়ি সম্ভব গাজীপুরে রাস্তা উন্মুক্ত করুন। এলেঙ্গা-সাছেক এর কাজ দ্রুত শেষ করুন। যশোর-খুলনা সড়ক রাস্তার বেহাল দশার কথা বার বার শুনেছি। এ রাস্তা নিয়ে অনেক অভিযোগও আছে। এ নিয়ে কদিন পরপর  মিডিয়াতে  নিউজ আসে। এ রাস্তা নিয়ে অভিযোগের শেষ নেই। এ নিয়ে প্রধানমন্ত্রীর কাছেও অভিযোগ গেছে।

তিনি বলেন, গাজীপুর ও যশোরের রাস্তার ভোগান্তি উত্তরণ করুন। এগুলোকে গুরুত্ব দিন। দ্রত কাজ শেষ করুন। বর্ষাকালে নতুন নতুন প্রকল্প নিয়ে আগানো যাবে না। যেসব কাজ আছে সেগুলোর গুণগত মান বজায় রেখে দ্রুত শেষ করুন।

মন্ত্রী আরো বলেন, বদনামের ভাগিদার হতে চাই না। এত কষ্ট করেও যদি ভাল ফলাফল না পাই, তাহলে কী লাভ। সরকার এত টাকা ব্যয় করে সড়কে যদি সুফল না পায়, তাহলে এত টাকা ব্যয় করে লাভ কী!

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ