মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৫ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
কাপাসিয়ার প্রত্যন্ত অঞ্চলে ঢাকা ব্যাংকের উপশাখা উদ্বোধন
কাপাসিয়া (গাজীপুর) থেকে এফ এম কামাল হোসেন / ৬০ Time View
Update : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

ঢাকা ব্যাংক লিমিটেডের উপশাখা গাজীপুরের কাপাসিয়া উপজেলার প্রত্যন্ত অঞ্চল বীর উজলী বাজারে উদ্বোধন করা হয়েছে। ২৩ আগষ্ট সোমবার দুপুরে আনুষ্ঠানিক ভাবে উপশাখাটির কার্যক্রম চালু করেন। আনুষ্ঠানিক ভাবে প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন বিশিষ্ট শিল্পপতি ও ডায়মন্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর কায়সার আহমেদ।

উদ্বোধনী আনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক যুগ্মসচিব ও কাপাসিয়ার কৃতিসন্তান মোঃ শাহজাহান কবির, ঢাকা ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর মোঃ ইমরানুল হক, এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মোঃ আবু জাফর, ডিএমডি একেএম শাহনেওয়াজ, এএমএম মইন উদ্দিন, দারাশিকো খসরু, মোঃ টিপু সুলতান, আলতামাস নির্ঝর, মোঃ নাজমুল হাসান, কামাল হোসেন, মোঃ শাহজাদা শামীম, ও শাহজাহান সাজু প্রমুখ।

প্রধান অতিথি কায়সার আহমেদ বলেন, ঢাকা ব্যাংক সেবা দিয়ে নতুন গ্রাহকের মন জয় করবে এটা আমার বিশ্বাস। কাপাসিয়া উপজেলার বীর উজলী উপশাখার মাধ্যমে সকল ধরনের লেনদেন হবে। এ এলাকার মানুষ উত্তম সেবা ও ভালো ব্যবহার পেলো অবশ্যই এ শাখায় লেনদেন করতে আসবে।

ঢাকা ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর মো ইমরানুল হক বলেন, এই এলাকায় মসলিন কাপড় তৈরীতে রেশম গুটি উৎপাদনে ডায়মন্ড গ্রুপ কাপাসিয়া কাজ করছে। এ শাখা অচিরেই উপশাখা থেকে মূল শাখায় পরিনত হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ