বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:৫০ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
কাপাসিয়ায় একদিনে সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত
কাপাসিয়া (গাজীপুর) থেকে এফ এম কামাল হোসেন / ১১০ Time View
Update : বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২

গাজীপুরের কাপাসিয়া উপজেলার দুই ব্যক্তি একদিনে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। কাপাসিয়া-মনোহরদী সড়কের দক্ষিণ খামের চান্দারটেক কাটাখালি নামক স্থানে ২৩ আগষ্ট সোমবার বিকালে কার্ভাডভ্যান ও ব্যাটারী চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একজন এবং মোক্তার হোসেন নামে এক সরকারি কর্মচারী নিহত হয়েছে। ঘটনাস্থলে নিহত অটোরিকশাচালকের নাম নাজমুল হোসেন (২২)। সে উপজেলার উরুন বৈল­ার টেক গ্রামের আলাউদ্দিনের পুত্র ।

থানার এস আই হাবিবুর রহমান দুর্ঘটনায় নিহতের খবরটি নিশ্চিত করে জানান, সোমবার বিকাল তিনটার দিকে নাজমুল হোসেন তার খালি অটোরিকশা নিয়ে ত্রিমোহনী বাজার থেকে কাপাসিয়ার দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা আর এস ট্রান্সর্পোট কোম্পানীর ঘাতক কাভার্ডভ্যানটি (ঢাকা- মেট্রো-ট-২০-৬২২১) বেপরোয়া গতিতে অটোরিকশাটিকে চাপা দিয়ে পালিয়ে যাবার চেষ্টা করে। পরে ওই সড়কের মেরুয়া মাদরাসা সংলগ্ন থেকে এলাকাবাসী কাভার্ডভ্যান ও চালক জালাল উদ্দিনকে (৫০) আটক করে পুলিশে সোপর্দ করেন। চালক সৈয়দপুরের পালন থানার উত্তর বাসন চর গ্রামের মৃত শামসুদ্দিনের পুত্র। তার সাথে থাকা হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়।

অপর দিকে গাজীপুর সদর থানার এসআই মোঃ বায়েজীদ জানান, গাজীপুর এলজিইডি অফিসের রোলার চালক মোক্তার হোসেন (৫৫) সোমবার দুপুরে গাজীপুর মহানগরের নলজানী এলাকার এলজিইডি অফিস থেকে মোটরসাইকেল যোগে গ্রামের বাড়ি কাপাসিয়ায় যাচ্ছিলেন। পথে মহানগরের নান্দুয়াইন (ন্যাশনাল পার্কের বিপরীত) এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে একটি বাস ও একটি ট্রাকের মাঝামাঝি চলতে গিয়ে ট্রাকের চাপায় গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তাঁর বাড়ি উপজেলার সনমানিয়া ইউনিয়নের চরনিলক্ষী গ্রামে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category