সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:১৫ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
গাজীপুর জেলা ব্র্যান্ডিং নিয়ে দিনব্যাপী অনলাইন প্রশিক্ষণ
কাপাসিয়া (গাজীপুর) থেকে এফ এম কামাল হোসেন / ১৫৪ Time View
Update : সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

গাজীপুর জেলা ব্র্যান্ডিং কার্যক্রম উন্নয়নকল্পে জেলা-উপজেলার অংশীজনদের নিয়ে মঙ্গলবার দিনব্যাপী অনলাইন প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের যুগ্ম প্রকল্প পরিচালক ও যুগ্ম সচিব এবং এটুআই কর্মসূচির আয়োজনে দিনব্যাপী অনলাইন প্রশিক্ষণে প্রধান অতিথি ছিলেন প্রকল্প পরিচালক ও অতিরিক্ত সচিব ড. আবদুল মান্নান পিপিএ।

গাজীপুর জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলামের সভাপতিত্বে ও এটুআই প্রকল্পের উপসচিব শামসুজ্জামানের পরিচালনায় প্রশিক্ষণ বিষয়ক আলোচনা করেন মন্ত্রী পরিষদ বিভাগের যুগ্ম সচিব ও যুগ্ম প্রকল্প পরিচালক দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর, যুগ্ম প্রকল্প পরিচালক আবু তাহের মোঃ জাবের, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি অঞ্জন কুমার সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবুল কালাম আজাদ, সহকারী কমিশন উম্মে হাবিবা ফারজানা, সহকারী কমিশন (আইসিটি) ওয়াসিউজ্জামান চৌধুরী, বিডার প্রশিক্ষণ সমন্বয়কারী মোঃ রাফাত হোসেন, জেলা প্রশাসনের কর্মকর্তা রুবাইয়াত হোসেন, বিডার মোঃ ফয়সাল, গাজীপুর সাংবাদিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক নূরুল আমীন সিকদার, সাংবাদিক মন্জুরুল হক, আসাদুল­াহ মাসুম প্রমূখ।

প্রশিক্ষণের বিষয় জেলায় অবস্থিত বঙ্গবন্ধু সাফারি পার্ক, ভাওয়াল জাতীয় উদ্যান, বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদ এর বাড়ি, গার্মেন্টস শিল্প, মসলিন কাপড়, সুলতানপুর শাহী জামে মসজিদ, কাঁঠাল, পেয়ারা, ট্যুরিজম কাপাসিয়া, বিভিন্ন রিসোর্স নিয়ে আলোচনা হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category