বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:৩৩ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
মাগুরার শ্রীপুরে ডিউটিরত অবস্থায় হার্ট অ্যাটাকে পুলিশ সদস্যের মুত্যু
মাগুরা থেকে লেনিন জাফর / ৬৮৭ Time View
Update : বুধবার, ২৬ জানুয়ারী ২০২২

মাগুরার শ্রীপুর থানায় কর্মরত ডি এস বি’র কনস্টেবল রবিউল ইসলাম (৪১) নামে এক পুলিশ সদস্যে হাসপাতালে ডিউটিরত অবস্থায় হার্ট অ্যাটাকে মৃত্যু বরন করেছেন ।

তিনি ২৪ আগষ্ট মঙ্গলবার সকালে মাগুরার শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় করোনা টিকা গ্রহণকারীদের দেখাশোনার দায়িত্ব পালন করছিলেন। তার গ্রামেরবাড়ি ঝিনাইদহ জেলার সদর উপজেলার বিষয়খালী গ্রামে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, ২৪ আগষ্ট মঙ্গলবার সকাল ১০টার দিকে রবিউল ইসলাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আউটডোর থেকে একটি টিকিট নিয়ে ডাক্তার দেখানোর জন্য সিদ্ধান্ত নেন। কিন্তু তার আগে তিনি কমপ্লেক্স এর ৩য় তলায় করোনার টিকা গ্রহণকারীদের দেখার জন্য সেখানে যান।

সেখানে টিকা গ্রহণকারীদের বিশ্রাম নেওয়ার জন্য বেঞ্চে বসেন। বসার পর পরই তিনি হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়ে পড়ে যান। সাথে সাথে তাকে পাশেই করোনা ইউনিটের বেডে নেওয়া হয় এবং ডাক্তারকে সংবাদ জানানো হয়।এই সংবাদ জানার পর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রঈসউজ্জামান ও ডিউটিরত ডাক্তার এসে তাকে মৃত অবস্থায় পান।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ সুকদেব রায় জানান,সকাল থেকেই পুলিশ সদস্য রবিউল ইসলাম স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় দায়িত্ব পালন করছিলেন। হঠাৎ হার্ট অ্যাটাকে তিনি মারা যান।তার লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে গ্রামের বাড়ি ঝিনাইদহ জেলার বিষয়খালী গ্রামে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category