বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:১১ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
কাপাসিয়ায় ব্যাপক পরিচিত ও প্রসিদ্ধ হোটেলে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি ও পরিবেশনের দায়ে জরিমানা
কাপাসিয়া (গাজীপুর) থেকে এফ এম কামাল হোসেন: / ১৬৩ Time View
Update : বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২

গাজীপুরের কাপাসিয়া উপজেলার ব্যাপক পরিচিত ও প্রসিদ্ধ দুই হোটেল ও এক বেকারী মালিককে অস্বাস্থ্যকর নোংরা পরিবেশে খাদ্য তৈরি, পরিবেশন ও বিক্রয় করার দায়ে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

উপজেলার সর্ব উত্তর স্বীমান্তে অবস্থিত টোক নয়ন বাজারে ২৪ আগস্ট মঙ্গলবার বিকালে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুবাইয়া ইয়াসমিনের নেতৃত্বে বিভিন্ন হোটেল, রেস্টুরেন্ট, বেকারী ও খাদ্যপণ্যের দোকানে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। ভ্রাম্যমাণ আদালত সূত্র জানান, অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাবার তৈরি, পরিবেশন এবং বিক্রয় করার অপরাধে তিনটি প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর অধীনে হোটেল নিরিবিলি ও হোটেল নিরালার
মালিককে ৭ হাজার টাকা করে ১৪ হাজার টাকা এবং নারায়ন বেকারীর মালিককে ১৫ হাজার টাকা সহ মোট ২৯ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। ভবিষ্যতে যেন এই ধরনের অপরাধের পুনরাবৃত্তি না ঘটে সেজন্য তাঁদেরকে সতর্ক করা হয়েছে। এদিকে কাপাসিয়ার টোকের বিখ্যাত হোটেল নিরিবিলি ও নিরালায় নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরী ও বিক্রয়ের অপরাধে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা আদায়ের ঘটনায় হোটেল দু’টির এতোদিনের সুনাম ও জনপ্রিয়তার আড়ালে সেবার মান নিয়ে অনেকেই প্রশ্ন তুলে বিস্ময় প্রকাশ করেছেন।

উলে­খ্য, উপজেলার টোক নয়ন বাজারের ব্যাপক পরিচিত নিরিবিলি হোটেলের মালিক স্থানীয় তোতা মিয়া। নিরিবিলি ও নিরালা হোটেলের প্রসিদ্ধ অসংখ্য প্রকারের ভর্তার স্বাদ নিতে দেশের বিভিন্ন জায়গা থেকে বিশেষ ব্যক্তি ও রসনাবিলাসীরা প্রতিনিয়ত ছুটে আসেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category