মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৬:৫৮ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
পাকিস্তান আমাদের দিকে তাকিয়ে দীর্ঘশ্বাস ফেলে-ড. হাছান মাহমুদ
নিজস্ব প্রতিবেদক / ২৯ Time View
Update : মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১

জাতির পিতার বাংলাদেশ রচনার স্বার্থকতা সেখানেই, যেখানে আজ পাকিস্তান আমাদের দিকে তাকিয়ে দীর্ঘশ্বাস ফেলে। সব সূচকে আমরা পাকিস্তানকে অতিক্রম করেছি। মানব উন্নয়ন সূচক ও সামাজিক সূচকের অনেক ক্ষেত্রে ভারতকেও আমরা পেছনে ফেলেছি।এমনটিই বলেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

রাজনীতিবিদদের সঙ্গে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের যে ঘনিষ্ঠ সম্পর্ক, তা কোনো ভুল বিবৃতির জন্য বিনষ্ট হতে পারে না বলেও জানান তিনি। 

বুধবার সচিবালয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ সচিবালয় কর্মকর্তা ও কর্মচারী ঐক্য পরিষদ এ অনুষ্ঠানের আয়োজন করে।

তথ্যমন্ত্রী বলেন, সরকারি কর্মকর্তা-কর্মচারীরা সরকারের সিদ্ধান্ত বাস্তবায়নের জন্য সবসময় একনিষ্ঠভাবে কাজ করছেন। কোনো একটি ভুল বিবৃতির জন্য সরকারের সঙ্গে, সরকারের রাজনৈতিক অংশের সঙ্গে কর্মকর্তা-কর্মচারীদের ঘনিষ্ঠ সম্পর্ক বিনষ্ট হতে পারে না, বিনষ্ট হয়নি, হবেও না।

সচিবালয়ে কর্মরত কর্মকর্তা ও কর্মচারীদের উদ্দেশে মন্ত্রী বলেন, আপনাদের অনুরোধ জানাব, যেভাবে দেশ এগিয়ে যাচ্ছে, সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন।

সংগঠনের সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম, পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. আখতার হোসেন, স্থানীয় সরকার বিভাগের যুগ্মসচিব মো. খাইরুল ইসলাম প্রমুখ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ