রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১২:২২ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
বাঘায় আলোচনা সভা দোয়া মাহফিল ও খাবার বিতরণ
বাঘা (রাজশাহী) প্রতিনিধি: / ১২৫ Time View
Update : রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২
রক্তাক্ত ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহিদের আত্মার মাগফিরাত কামনায় এক আলোচনা  ও দোয়া মাহফিল ও এতিমদের মাঝে খাবার বিতরন করা হয়।
আজ বুধবার ২৫ আগষ্ট  বাদ যোহর,  সরের হাট কল্যানী শিশু সদন মমতাজ আজিজ বৃদ্ধানিকেতন  এর সকল সদস্যাদের মাঝে খাবার বিতরন করা হয়।
বাঘা পৌরসভার সাবেক মেয়র ও রাজশাহী জেলা আওয়ামীলীগের সদস্য, আক্কাছ আলীর আয়োজনে এই খাবার বিতরন করা হয়।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্য বাঘার পৌরসভার সাবেক মেয়র আক্কাছ আলীর  উদ্যোগে দোয়া ও মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়।
১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদ এবং ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে শহীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মুনাজাত করা হয়।
এসময় বাঘা পৌরসভার সাবেক মেয়র আক্কাছ বলেন, ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আর্দশকে হত্যা করতে পারেনি। বাঙালি জাতি এখনো বঙ্গবন্ধুর আর্দশ ধারণ করে বলেই প্রতিটা বাঙালির হ্নদয় বঙ্গবন্ধু জড়িয়ে আছেন।
এসময় আরও উপস্থিত ছিলেন হালিম মাস্টার,আমিরুল ইসলাম,প্রভাষক মোহাম্মদ গোলাম হোসেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোকাদ্দেস হোসেন,মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া আজিজ সরকার,বাঘা উপজেলা সাবেক ছাত্রলীগ এর সভাপতি মাইনুল ইসলাম মুক্তা সহ  আরও অনেক এ উপস্থিত ছিলেন।
আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ