সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
বাঘায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনায় আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
বাঘা (রাজশাহী) থেকে মোস্তাফিজুর রহমান / ৩৭ Time View
Update : সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১

রাজশাহীর বাঘায় গড়গড়ী ইউনিয়নের সরেরহাট কল্যাণী শিশু সদন ও মমতাজ আজিজ বৃদ্ধা নিকেতনে রক্তাক্ত ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বুধবার(২৫ আগস্ট) দুপুরে বাঘা পৌর সভার সাবেক মেয়র ও জেলা আ’লীগ সদস্য আক্কাছ আলীর উদ্দ্যোগে আয়োজীত অনুষ্ঠানে জাতীয় শোক দিবসের আলোচনা ও দোয়া শেষে এতিমসহ কল্যাণী শিশু সনদের সকলকেই দুপুরের খাবার খাওয়ানো হয়।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে এবং আত্মার মাগফিরাত কামনা করে আক্কাস আলী বলেন,রক্তাক্ত ১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস রাষ্ট্রীয় ভাবে ঘোষনা করা হয়েছে। শোক দিবসের এই দিনটিতে আওয়ামীলীগ যে সকল নেতা-কর্মী শহীদ হয়েছেন তাদের যেনো আল্লাহ জান্নাতবাসী করেন। আমি তাদের জন্য সে দোয়া করি।

তিনি আরো বলেন,বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এদেশের গণমানুষের শান্তি-সমৃদ্ধি নিশ্চিত করতে নিরলস ভাবে কাজ করে চলেছেন। তাই দেশ ও জাতীর উন্নয়নে আওয়ামীলীগের প্রত্যেক কর্মীকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন,সাবেক শিক্ষক ও প্রবীণ আ’লীগ নেতা,আব্দুল হালিম মোল্লা,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া আজিজ সরকার,উপজলা সাবেক কৃষকলীগ সভাপতি ও প্রভাষক আমিরুল ইসলাম,উপজেলা ভাইস চেয়ারম্যান মোকাদ্দেস আলী, প্রভাষক সেলিম রেজা, সদস্য উপজেলা যুবলীগ সাইফুল ইসলাম,সাবেক সভাপতি উপজেলা ছাত্রলীগ মাঈনুল ইসলাম মুক্তা।
দোয়া পরিচালনা করেন, উপজেলা ওলামালীগের সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা মোহাম্মদ রাকিবুল ইসলাম।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ