সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৪:১২ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
র‌্যাবের অভিযান: রাজধানীর কামরাঙ্গীরচর এলাকা হতে ২ সদস্যকে আটক
মিডিয়া সেল / ১১৬ Time View
Update : সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

 

রাজধানীর কামরাঙ্গীরচর এলাকা হতে চোরাইকৃত মোবাইল টাওয়ারের ব্যাটারিসহ ব্যাটারি চোরাই চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

“চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” স্লো গানকে  সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার ২৪ আগস্ট  র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কামরাঙ্গীরচর থানাধীন ঝাউলাহাটি এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে চোরাইকৃত মোবাইল টাওয়ারের ১২০টি ব্যাটারিপ্লেটসহ  ১২,০০,০০০ টাকা মূল্যের ব্যাটারি চোরাই চক্রের ১ সদস্যকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ কবির হোসেন (৪২) বলে জানা যায়।এসময় তার নিকট থেকে নগদ- ৬,০০০ টাকা উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ব্যাটারি

এছাড়া একই সময়ে র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল রাজধানী ঢাকার একই এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে চোরাইকৃত মোবাইল টাওয়ারের ১০০টি ব্যাটারিপ্লেটসহ  ১০,০০,০০০ টাকা মূল্যের ব্যাটারি চোরাই চক্রের ১ সদস্যকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ বাবলু শেখ (৫০) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে নগদ- ২,৮০০  টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা একটি সংঘবদ্ধ ব্যাটারি চোরাই চক্রের সক্রিয় সদস্য।তারা বেশ কিছুদিন যাবৎ বিভিন্ন মোবাইল ফোন অপারেটরের টাওয়ারে ব্যবহৃত ব্যাটারি সমূহ চুরি করে কামরাঙ্গীরচরসহ ঢাকা শহরের বিভিন্ন অটো রিক্সার গ্যারেজে সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category