বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:০২ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
অসুস্থ কামরানের জন্য দোয়া চেয়েছেন বড়লেখার সাবেক ভাইস চেয়ারম্যান
বড়লেখা (মৌলভীবাজার) ইকবাল হুসাইন মাতাব / ৩৫ Time View
Update : বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ৫নং দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নে ৫নং ওয়াড এর তারাদরম গ্রামের কৃতি সন্তান আমেরিকায় আর্লিংটন ইউনিভার্সিটিতে গনিত বিষয়ে পিএইচডি গবেষনারত ইমরান হোসেনের এর ছোট ভাই ও সাবেক ছাত্রনেতা আব্দুল মুকিত এর ভাগনা কামরান হোসেন (২৮) কে (২৫ আগস্ট) বুধবার তার সিলেটস্ত বাসায় দেখতে আসেন বড়লেখা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান উপজেলা ও জামায়াতের আমির জনাব এমাদুল ইসলাম এমাদ সাহেব।

কামরান এর সুস্ততার জন্য মহান আল্লাহর কাছে উনি দোয়া করেছেন এবং সবার কাছে দোয়া চেয়েছেন।

প্রসঙ্গত, বড়লেখা উপজেলার তারাদরম গ্রামের মৃত ইসলাম উদ্দিনের ছেলে ও আমেরিকার আর্লিংটন ইউনিভার্সিটিতে গণিত বিষয়ে পিএইচডি গবেষণারত ইমরান হোসেনের ছোট ভাই কামরান হোসেন (২৮) কয়েকমাস যাবৎ প্যারালাইজড অবস্থায় চিকিৎসাধীন আছেন।বর্তমানে তিনি সিলেটে উপশহরের ইছকান্দর সিতারা-সি আর পি তে চিকিৎসা নিচ্ছেন। ডাক্তারের পরামর্শ অনুযায়ী কয়েকমাস যাবৎ ফিজিওথেরাপি সহ বিভিন্ন চিকিৎসা চালিয়ে যাচ্ছেন।কিন্তু উনার শারিরীক অবস্থার উন্নতির দেখা মিলছে না।অসুস্থ কামরান হোসেন তারাদরম বাজারের একজন বিশিষ্ট ব্যবসায়ী এবং খেলাধুলায় ছোটবেলা থেকেই খুবই পারদর্শী।

আদনান হোটেল এন্ড রেষ্টুরেন্ট নামে উনার একটি ব্যবসা প্রতিষ্ঠান তারাদরম বাজারে রয়েছে। যেই কামরান সবার সাথে খেলাধুলা বিভিন্ন যায়গায় বেড়ানোর জন্য ব্যাকুল হয়ে তাকতে পারতো এবং নিজ গ্রামে ব্যবসা বাণিজ্য চালাতেন তিনি আজ শিখল ছাড়া হুইল চেয়ারে আটকা পরেছেন কামরান নাজির তিনার শেষ ইচ্ছা আল্লাহ্‌ তাহালার অশেষ রহমতে আর সবার দোয়ায় আবার একটি বারের জন্য হাঠতে পারেন আবার আগের মত সবার সাথে চলাফেরায় সামীল হতে পারেন এমন্টাই দাবী কামরান নাজির এর।

দেশ-বিদেশের সকলেই উনার জন্য দোয়া করছেন।তিনি দ্রুত সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন। মহান আল্লাহ তায়া’লা যেন উনাকে দ্রুত সুস্থতা দান করেন, সুস্থতা নামের নিয়ামত থেকে বঞ্চিত না করেন , আমিন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ