মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৪:০৮ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
ময়মনসিংহে নবাগত ওসি সফিকুল ইসলামকে বরণ করলেন গোয়েন্দা পুলিশের কর্মকর্তারা
ময়মনসিংহ থেকে আরিফ রববানী / ১৩৩ Time View
Update : মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২

ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার নতুন অফিসার ইনচার্জ হিসাবে যোগদান করেছেন পুলিশের মেধাবী ও চৌকস কর্মকর্তা মোঃ সফিকুল ইসলাম । ২৬শে আগষ্ট দুপুরে আনুষ্ঠানিকভাবে তাকে বরণ করে নেন জেলা গোয়েন্দা পুলিশের কর্মকর্তা কর্মচারীরা ।

এ সময় পুলিশ পরিদর্শক তদন্ত ফারুক আহমেদ ও সেকেন্ড অফিসার আনোয়ার হোসেনের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের কর্মকর্তারা তাকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন। যোগদানের পরেই সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ পর্যায়ক্রমে নবাগত ওসিকে উষ্ণ অভিনন্দন জানিয়েছেন।

এর আগে তিনি জেলা ভালুকা থানার পুলিশ পরিদর্শক তদন্ত হিসাবে দায়িত্বরত থেকে গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন,মাদক,ছিনতাই সহ বিভিন্ন মামলার রহস্য উদঘাটনে ও উপজেলা আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে ভূমিকা রাখাসহ পুলিশের একজন নিষ্ঠাভান কর্মকর্তা হিসাবে বিভিন্ন স্থানে সুনামের সহিদ দায়িত্ব পালন করেন।

এদিকে সাবেক ওসি শাহ কামাল আকন্দকে ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানায় বদলি করা হয়েছে।

ওসি সফিকুল ইসলাম ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ওসি হিসেবে যোগদানের পর পরে নবাগত ওসি ডিবির সকল অফিসারসহ ফোর্সদের নিয়ে নানা বিষয় নিয়ে আলোচনা করেন।

এসময় তিনি জেলা পুলিশ সুপার এর নির্দেশনা মোতাবেক জেলায় চলমান মাদক বিরোধী অভিযান অব্যাহত রাখাসহ আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রেখে ডিবি পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল রাখতে সর্বস্তরের মানুষের সহযোগীতা কামনা করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category