সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:১২ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
ঝালকাঠিতে ভুয়া এনএসআই কার্ডসহ প্রতারক তুষার আটক
ঝালকাঠি থেকে মোঃ রাশেদ খান / ১৩১ Time View
Update : সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১

ঢাকার গুলশান জোনের গোয়েন্দা পুলিশের একটি টিম ঝালকাঠিতে অভিযান চালিয়ে এনএসআই ও ডিএসসবির ভূয়া পরিচয় দিয়ে প্রতারনায় জড়িত তুষার (৩৫) নামের এক যুবককে আটক করে আজ বৃহস্পতিবার ঢাকার উদ্দেশ্যে নিয়ে গেছে।

ঝালকাঠি থানা পুলিশের সহযোগীতায় তুষারকে আটকের পর তল্লাশী চালিয়ে তার ভুয়া এনএসআই ও ডিএসসবির একাধিক পরিচয়পত্র উদ্ধার করেছে। তার বিরুদ্ধে একাধিক প্রতারনার মামলা, অভিযোগ ও প্রতরনার মাধ্যমে সরকারী টাকা আত্মসাতের মামলা রয়েছে বলে গুলশান জোনের গোয়েন্দা টিমের সদস্যরা জানিয়েছে।

সদর থানার এএসআই হাসান জানায়, বুধবার রাতে ঝালকাঠির সদর থানা পুলিশের সহায়তায় ঢাকা গুলশান জোনের গোয়েন্দা কর্মকর্তারা ঝালকাঠি শহরের কলেজ মোড় এলাকার মুইন টাওয়ারে অভিযান চালিয়ে তুষারকে আটক করে। তার বিরুদ্ধ নারায়নগঞ্জ থানায় প্রত্যারনা মামলাসহ দেশের বিভিন্ন এলাকায় প্রত্যারনার অভিযোগ রয়েছে বলে জানা গেছে। তুষার ঝালকাঠি শহরের টিনপট্রি রোডের মৃত খলিলুর রহমানের ছেলে।

গোয়েন্দা পুলিশ টিমের একটি সুত্র জানায়, আটক তুষার নিজেকে কখনো এনএসআই বা ডিজিএফআই আবার কখনো এসএসএফ’র সরকারী কর্মকর্তা পরিচয় দিয়ে দীর্ঘদিন যাবৎ প্রত্যারনা করে আসছে। তার বিরুদ্ধে সরকারে বিভিন্ন দপ্তারের সীল-স্বাক্ষর জাল করে সরকারী টাকা আত্মসাৎসহ নানা অপকর্মে লিপ্ত থাকার সুনির্দিষ্ট অভিযোগ রয়েছে।

আটকের পর তুষারের কাছ থেকে নিজের নামে ছাপানো ‘ভুয়া এনএসআই ও ডিএসসবির কর্মকর্তা পরিচয়পত্র’সহ বেশকিছু ভুয়া প্রতারনার কাজে ব্যবহৃত কাগজপত্র উদ্ধার করা হয়েছে। পরে তাকে সাথে নিয়ে গোয়েন্দা পুলিশের দলটি ঝালকাঠির বিভিন্ন স্থানে গভীর রাতে দুই দফায় তল্লাশী অভিযান চালায় বলে সুত্রটি জানান।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ