বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৪ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
মৈত্রী ভলান্টিয়ার্সের সহযোগীতায় করোনাপ্রাদুর্ভাবে ক্ষতিগ্রস্থ অসহায়দের মাঝে খাদ্য বিতরণ
অভয়নগর (যশোর) থেকে এইচ এম জুয়েল রানা / ৪৪ Time View
Update : বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

করোনা প্রাদুর্ভাবে ক্ষতিগ্রস্থ জলাবদ্ধ ভবদহ এলাকার অসহায়দের মাঝে খাদ্যসহায়তা প্রদান করা হয়েছে। গতকাল শনিবার বিকাল চারটারদিকে অভয়নগর মৈত্রী ভলান্টিয়াসের পক্ষ থেকে এ খাদ্যসহায়তা প্রদান করা হয়। নওয়াপাড়া প্রফেসরপাড়া মোড়ে অভয়নগর মৈত্রী ভলান্টিয়াসের অস্থায়ী কার্যালয়ে ওই খাদ্য সহায়তা দেওয়া হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অভয়নগর মৈত্রী ভলান্টিয়ার্সের আহবায়ক ডাঃ অরুন ঘটক।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন যশোর মৈত্রী ভলান্টিয়ার্সের আহবায়ক এডভোকেট মাহমুদ হাসান বুলু, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব হারুনার রশিদ, ভবদহ পানি নিষ্কাশন সংগ্রাম কমিটির আহবায়ক রনজিৎ বাওয়ালী, প্রথম আলোর যশোর প্রতিনিধি মাসুদ আলম প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন যশোর মৈত্রী ভলান্টিয়ার্সের সদস্য ও যশোর প্রেসক্লাবের দপ্তর সম্পাদক সাংবাদিক তৌহিদ জামান, শাহরিয়া সাথী, অভয়নগর শাখার সাধারণ সম্পাদক নূর আলম, চৈতন্য কুমার পাল, ডাঃ শহিদুল হক, কানু মন্ডল, মনোরঞ্জন কর, আল শাকিব শেখ প্রমুখ। অনুষ্ঠানে ১০০ অস্বচ্ছল পরিবারের মাঝে প্রত্যেককে চাল, ডাল, তেল, লবন ও আলু প্রদান করা হয়। যশোর মৈত্রী ভলান্টিয়ার্সের সহযোগীতায় এ খাদ্যসহায়তা বিতরণ করা হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ